২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দেশের প্রথম স্কিনকেয়ার ইনফ্লুয়েন্সার খুঁজতে রিয়েলিটি শো ‘পন্ডস স্কিনফ্লুয়েন্সার’

দেশের প্রথম স্কিনকেয়ার ইনফ্লুয়েন্সার খুঁজতে রিয়েলিটি শো ‘পন্ডস স্কিনফ্লুয়েন্সার’ - ছবি : সংগৃহীত

১৮৪৬ সাল থেকে পন্ডস স্কিনকেয়ার এক্সপার্ট হিসেবে বিশ্বব্যাপী গ্রাহকদের কাছে জনপ্রিয় ও আস্থার প্রতীক। সময়ের সাথে সাথে পন্ডস চেষ্টা করেছে স্কিনের প্রয়োজন অনুযায়ী নতুন নতুন পণ্য তৈরি করতে।

আর সেজন্যই এত বছর পরেও স্কিনকেয়ার ব্র্যান্ডের নাম নিতে হলে একটা নাম সবার আগে মাথায় আসে, পন্ডস!

স্কিনকেয়ারের এক্সপার্ট ব্র্যান্ড হিসেবে যার পরিচিতি, এবার সেই পন্ডস বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে স্কিনকেয়ার নিয়ে প্যাশনেট ইনফ্লুয়েন্সার খুঁজে বের করার প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘পন্ডস স্কিনফ্লুয়েন্সার’।

ইতিমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন। অনলাইনে www.skinfluencerbd.com ওয়েবসাইটে গেলেই রেজিস্ট্রেশন করা যাবে।
এছাড়া পন্ডসের রেজিস্ট্রেশন বুথ থাকবে বিভিন্ন ক্যাম্পাস ও শহরের নির্দিষ্ট কিছু জায়গায়। চাইলে সেখান থেকেও রেজিস্ট্রেশন করা যাবে।

জমকালো লাইফস্টাইল, আকর্ষণীয় সম্মানী, আকাশচুম্বী জনপ্রিয়তা-সবকিছু মিলিয়ে বর্তমান প্রজন্মের কাছে ইনফ্লুয়েন্সারদের জীবন অনেকটা স্বপ্নের মতো। তাই ক্যারিয়ার হিসেবে এখন ইনফ্লুয়েন্সার হওয়াকে বেছে নিচ্ছেন অনেকেই।

অন্যদিকে ইচ্ছা থাকলেও সঠিক প্ল্যাটফর্মের অভাবে কিংবা সংকোচের কারণে তা স্বপ্নই থেকে যাচ্ছে। যারা ইনফ্লুয়েন্সার হতে চায় এবং স্কিনকেয়ার নিয়ে আগ্রহ তাদেরকে একটি প্ল্যাটফর্ম দেয়ার জন্যই মূলত পন্ডসের এই উদ্যোগ।

এই উদ্যোগ নিয়ে ইউনিলিভার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর ও বিজনেস ইউনিট হেড জাহীন সাজিদুল ইসলাম বলেন, ‘ইউনিলিভার সবসময়ই তরুণদের জন্য নতুন নতুন যুগোপযোগী প্ল্যাটফর্ম তৈরি করে। সে জায়গা থেকে স্কিনকেয়ার নিয়ে বাংলাদেশে প্রথমবারের মতো এমন একটি প্ল্যাটফর্মের সূচনা করতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি বর্তমানে ত্বকের যত্ন নেয়া এবং নিজেকে সুন্দরভাবে সবসময় উপস্থাপন করা তরুণদের লাইফস্টাইলের একটি অবিচ্ছেদ্য অংশ। আর এখানে ইনফ্লুয়েন্সারদের ভূমিকাও অনেক গুরুত্বপূর্ণ। সময়ের সাথে সাথে আমাদের সবকিছুই অনলাইনভিত্তিক হয়ে যাচ্ছে।

সুতরাং, ইনফ্লুয়েন্সারদের প্রয়োজনীয়তাও বাড়ছে। এটি এখন শুধুই শখের গণ্ডিতে সীমাবদ্ধ নয় বরং আর ১০টা পেশার মতোই। তাই আমরা চাই স্কিনকেয়ার নিয়ে আগ্রহী এমন একজনকে খুঁজে পেতে যে হবে দেশের প্রথম স্কিনকেয়ার ইনফ্লুয়েন্সার।’

‘পন্ডস স্কিনফ্লুয়েন্সার’ নিয়ে আলোচনা হচ্ছে দেশের ইনফ্লুয়েন্সার মহলেও। জনপ্রিয় ইনফ্লুয়েন্সার সালমান মুক্তাদির এই প্ল্যাটফর্ম নিয়ে বলেন, ‘আমি যখন কনটেন্ট ক্রিয়েশনের জার্নি শুরু করি তখন সবকিছুই নিজে শিখতে হয়েছে। কোনো আইডিয়াই ছিল না কীভাবে কী করব। পন্ডস এত ভালো একটা প্ল্যাটফর্ম এনেছে। আমি চাই যারাই ইনফ্লুয়েন্সার হতে চায় স্পেশালি স্কিনকেয়ার নিয়ে ইন্টারেস্টেড তারা যেন অবশ্যই রেজিস্ট্রেশন করে।’

সবার পছন্দের সুনেহরা তাসনিম বলেন, ‘আমার কনটেন্ট ক্রিয়েশনের শুরু আমার পছন্দের ইনফ্লুয়েন্সারকে দেখেই। শুরুতে একটু কনফিউজড ছিলাম যে পারব কি না। কিন্তু নিজের ওপর বিশ্বাস রেখে শুরু করেছিলাম। যারা ইনফ্লুয়েন্সার হতে চায় তাদের জন্য ‘পন্ডস স্কিনফ্লুয়েন্সার’-এর মতো প্ল্যাটফর্ম খুবই হেল্পফুল হবে।’

তৌহিদ আফ্রিদি ও ইফতেখার রাফসান দু’জনই ইনফ্লুয়েন্সার হিসেবে দেশে জনপ্রিয়তার শীর্ষে। তারাও নিজেদের প্রোফাইলে আহ্বান জানিয়েছেন আগ্রহীদের এই প্রতিযোগিতায় অংশ নিতে।

তারা বলেন, ‘আমাদের দেশে এই ধরনের উদ্যোগ এই প্রথম কোনো ব্র্যান্ড নিয়েছে। তাও পন্ডসের মতো নামকরা একটি আন্তর্জাতিক স্কিনকেয়ার ব্র্যান্ড। এই প্ল্যাটফর্মের অংশ হতে পারাটাই একটা সৌভাগ্যের ব্যাপার।’

এদিকে রেজিস্ট্রেশন শুরু হওয়ার পর থেকেই তরুণদের ভেতর এই আয়োজন নিয়ে বেশ আগ্রহ দেখা যাচ্ছে। পন্ডস বাংলাদেশের ফেসবুক পেজে অনেকেই তাদের পরিচিত ফ্রেন্ডদের ট্যাগ করছেন অংশ নেয়ার জন্য। ক্যাম্পাসের রেজিস্ট্রেশন বুথগুলোতেও আগ্রহীদের ভীড় চোখে পড়ার মতো। আর আগ্রহী হবে নাই বা কেন! ‘পন্ডস স্কিনফ্লুয়েন্সার’ উইনার পাবে দেশের বাইরে অবস্থিত পন্ডস ইনস্টিটিউট-এর এক্সপার্টদের কাছ থেকে স্কিনকেয়ার নিয়ে বিশেষ ট্রেনিং। যা তার জ্ঞান ও দক্ষতাকে অনন্য মাত্রা দিবে। আর এছাড়া পন্ডস বাংলাদেশ-এর নতুন ফেস হওয়ার আকর্ষণীয় সুযোগ তো থাকছেই।

রেজিস্ট্রেশন চলবে ১৪ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত। এখনো যারা রেজিস্ট্রেশন করেননি, আর দেরি না করে এখনই ভিজিট করুন www.skinfluencerbd.com আর রেজিস্ট্রেশন করে ফেলুন জলদি!

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান

সকল