১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


শাহ আবদুল হান্নানের অবস্থা সঙ্কটজনক, দোয়া কামনা

শাহ আবদুল হান্নান - ছবি : নয়া দিগন্ত

দিগন্ত মিডিয়া করপোরেশনের চেয়ারম্যান শাহ আবদুল হান্নানের অবস্থা সঙ্কটজনক। তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি বর্তমানে লাইফ সাপোর্টে রয়েছেন বলে জানা গেছে। পরিবারের পক্ষ থেকে তার দ্রুত আরোগ্য কামনায় সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

শাহ আব্দুল হান্নান বাংলাদেশ সরকারের সাবেক সচিব। তিনি ইসলামী ব্যাংকের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

তিনি রাষ্ট্রীয় বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি ইসলামী চিন্তাবিদ, লেখক, কলামিস্ট ও মিডিয়া পারসোনালিটি হিসেবে সর্বমহলে বেশ সমাদৃত।


আরো সংবাদ



premium cement
গাজার রাফাহ সীমান্ত কেন এত গুরুত্বপূর্ণ? মুসলিম নেতা ওয়াইসির টক্কর নিতে হায়দরাবাদে হিন্দুত্বের মাধবীলতা সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত

সকল