০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


ইরাকে রকেট হামলায় তুর্কি সেনা নিহত

ইরাকে রকেট হামলায় তুর্কি সেনা নিহত -

ইরাকের উত্তরাঞ্চলে বুধবার একটি সামরিক ঘাঁটিতে রকেট হামলায় এক তুর্কি সৈন্য নিহত হয়েছে। তুর্কি প্রতিরক্ষা মন্ত্রণালয় একথা জানায়।

মন্ত্রণালয় জানায়, ইরাকের মসুল নগরীর বাইরে বশিকায় অবস্থিত তুর্কি ঘাঁটিতে ‘হামলায় আমাদের বীর চার ভাইয়ের একজন নিহত হয়েছেন।’

তারা আরো জানায়, সেখানে তিনটি রকেট ছোড়া হলেও কেবলমাত্র একটি রকেট তার লক্ষ্যে আঘাত হানে। রকেটগুলোর একটি পাশের গ্রামে আঘাত হানলে ইরাকি এক শিশু আহত হয়।
ওই এলাকায় ড্রোন পর্যবেক্ষণে তুর্কি সেনা মোতায়েন করা হয়।

বশিকা হামলার স্বল্প সময় আগে প্রায় ১০ কিলোমিটার দূরে ইরাকি কুর্দিস্তানের রাজধানী আর্বিল বিমানবন্দর লক্ষ্য করে একটি ড্রোন হামলা চালানো হয়। ওই এলাকায় মার্কিন সেনা ঘাঁটি রয়েছে।

এ দুই হামলা কারা চালিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
হিজবুল্লাহর হামলা প্রতিরোধে ব্যর্থতা স্বীকার করল ইসরাইল ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ অধ্যক্ষ মুফতি রফিকুল ইসলাম মহামারী মোকাবেলায় উচ্চ পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী আমের বোঁটায় বিস্ময়কর মুকুল বাংলাদেশ ১০টির মতো এয়ারবাস কিনতে চায় : বিমানমন্ত্রী প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে ডিম ছেড়েছে কার্প জাতীয় মাছ হজযাত্রীদের জেদ্দা, মদিনা ও মক্কার বাইরে ভ্রমণ নিষিদ্ধ : সৌদি মন্ত্রণালয় ব্রাহ্মণবাড়িয়া জামায়াত আমিরসহ ৬ নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা ভালুকায় ৪০০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ২ বৃষ্টিতে সম্পূর্ণ নিভেছে সুন্দরবনের আগুন ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩

সকল