২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


শৈলকুপায় আধিপত্য বিস্তার নিয়ে বাড়িঘর ভাঙচুর, আটক ৩

- ছবি : নয়া দিগন্ত

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শনিবার ভোর সকালে উপজেলার বন্দেখালি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বন্দেখালী গ্রামের নৌকা সমর্থক আবুল মেম্বার গ্রুপের সাথে ট্রাক প্রতীকের সমর্থক আতিয়ার রহমান গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। তার জের ধরে শনিবার ভোরে আবুল মেম্বার গ্রুপের সমর্থকরা আতিয়ার রহমানের সমর্থকদের বাড়িতে হামলা চালিয়ে শাহীন, মজিবর, আতিয়ারের মুদিদোকানসহ পাঁচটি বাড়ি ভাঙচুর করে।

এ ব্যাপারে ট্রাক প্রতীকের সমর্থক আতিয়ার রহমান জানান, ‘মঙ্গলবার (২৬ মার্চ) আবুল হোসেন মেম্বারের কিছু সমর্থক আমার সাথে সামাজিক দলে যোগদান করে। তাতে ক্ষিপ্ত হয়ে আবুল হোসেন মেম্বার তার লোকজন আমার সমর্থকদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে।

এ বিষয়ে আবুল হোসেন মেম্বারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে স্থানীয় লাঙ্গলবাঁধ ক্যাম্পের আইসি উপ-পরিদর্শক (এসআই) হামিদুল ইসলাম জানান, ‘শনিবার ভোর সকালে বন্দেখালি গ্রামের ধলহরাচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মেম্বার গ্রুপের সমর্থকরা আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে হামলা চালিয়ে তার প্রতিপক্ষ স্থানীয় আওয়ামী নেতা আতিয়ার রহমান গ্রুপের পাঁচটি বাড়ি ভাঙচুর করে। ঘটনার সাথে জড়িত থাকায় ফরিদ হোসেন, তুরফান আলি ও জাহিদ হাসানসহ তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটা রামদা দু’টি ঢাল ও একটা সড়কি উদ্ধার করা হয়েছে।’

তিনি আরো জানান, মামলার প্রস্তুতি চলছে। সেইসাথে গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement