১৮ জানুয়ারি ২০২২
`

তালায় বাস খাদে, হতাহত ১১


সাতক্ষীরার তালায় বাস খাদে পড়ে বাসের কন্ডাক্টর রানা সরদার (৩০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে খুলনাগামী একটি বাস খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা শাকদহ নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়লে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কন্ডাক্টার সাতক্ষীরা ধুলিহর গ্রামের আব্দুস সালাম সরদারের ছেলে রানা সরদার।

আহতরা হলেন, সাতক্ষীরার তলুইগাছা গ্রামের মতলেব সরদারের ছেলে সাজ্জাত সরদার (৫০), শ্যামনগর উপজেলার আব্দুল বারীর ছেলে ফরহাদুজ্জামান (২৪), ডুমুরিয়া উপজেলার শান্তিনগর গ্রামের বদরউদ্দিনের ছেলে নওশের আলী (৭৫), চুকনগর গ্রামের সিরাজ সরদারের ছেলে আল আমিন (২৮) ও রনিজৎ কর্মকার (৪০)।

আহত পাঁচজনকে উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করা হয়।

পাটকেলঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাজমুল হুদা নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
জলবায়ু পরিবর্তন রোধে বিশ্ববাসীকে যে পরামর্শ দিলেন ‘আরতুগ্রুল’ বিএনপি থেকে বহিষ্কার তৈমূরের নির্বাচনের প্রধান সমন্বয়ক এ টি এম কামাল ৩০ মিনিট সময় দিয়ে মেলা বন্ধ করলেন ইউএনও ডাস্টবিনে বসে বই পড়ে বিশ্বকে নাড়িয়ে দিল সিরিয়ান শিশু হুসাইন ৫ বছরে পৃথক ৩ কেন্দ্রে ভোট দেন শামীম ওসমান ওমিক্রন গুণিতক হারে বৃদ্ধির আশঙ্কা রয়েছে : বিএসএমএমইউ একটি প্লাস্টিকের সুতা ধরে যেভাবে উদঘাটন হলো নায়িকা শিমু হত্যার রহস্য সেন্টমার্টিন থেকে ১২ লাখ ইয়াবাসহ এসএমজি উদ্ধার রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রচেষ্টার আশ্বাস দিয়েছে কম্বোডিয়া দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে ভারত এফবিসিসিআই-এর সহযোগিতা চায় দৌলতদিয়া ফেরিঘাটে তীব্র যানজট

সকল