০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


দামুড়হুদায় মোবাইল গেম নিয়ে হত্যা : প্রধান আসামি গ্রেফতার

- প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার দামুডহুদার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কৃষক শহিদুল ইসলাম (৪৫) হত্যা মামলার প্রধান আসামি সুজন মিয়াকে (১৮) মঙ্গলবার মহেশপুরের একটি গ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম দর্শনা থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানান।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাহবুবুর রহমান জানান, মামলার তদন্ত কর্মকর্তা আবু সাঈদ গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৪টার দিকে ঝিনাইদহের মহেশপুর গ্রামের পূর্বপাড়া থেকে আমজাদ আলীর ছেলে সুজন মিয়াকে গ্রেফতার করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, শনিবার দুপুরে দামুড়হুদার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধ থেকে ছেলে মারধরের শিকার হয়। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা শহিদুল ইসলাম প্রতিপক্ষ সুজন মিয়ার ছুরিকাঘাতে নিহত হন। পরদিন নিহতের মেয়ে আমেনা খাতুন দর্শনা থানায় সুজনকে প্রধান আসামি করে করে সাতজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ীর বাড়িতে চুরি ফতুল্লায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রধানমন্ত্রীর সাথে আইওএম মহাপরিচালকের সাক্ষাৎ নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা : সিইসি রাফা ক্রসিংয়ের নিয়ন্ত্রণ নিলো ইসরাইলি বাহিনী নিষেধাজ্ঞা নেই তবুও ভারত থেকে পেঁয়াজ আমদানিতে অনিশ্চয়তা

সকল