০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নড়াইলে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

-

নড়াইলে সাগর দাস (১৮) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আজ বুধবার সকাল ৮টার দিকে নড়াইল-গোবরা সড়কের ধোপাখোলা মোড় এলাকায় রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সাগর নড়াইল সদরের উজিরপুর কলাইতলার গোদাই দাসের ছেলে এবং গোবরা মিত্র কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র ছিলেন। তার মাথায় কোপের চিহ্নসহ শরীরে আঘাত রয়েছে।

এদিকে, সাগরের লাশের পাশে তার ব্যবহৃত মোবাইল ফোন ও বাইসাইকেল ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেলে বাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাত অবধি ফিরে না আসায় সাগরকে অনেক খোঁজাখুজি করা হয়। এছাড়া তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও পরিবারের সদস্যরা কোনো সাড়া পাননি। পরে বুধবার সকালে ওই স্থানে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

এ ব্যাপারে সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় জড়িত কাউকে সনাক্ত করা যায়নি। হত্যারহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
মির্জাগঞ্জে গাঁজাসহ ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক গ্রেফতার ভারতের পররাষ্ট্র সচিব ঢাকা আসছেন বুধবার মৌলিক শিক্ষার ধাপ অষ্টম শ্রেণি পর্যন্ত, দুই মন্ত্রণালয় সম্মত ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহি করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত ঢাকায় এবার কোরবানির পশুর হাট ২২টি ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক না করা পর্যন্ত সৌদির সাথে প্রতিরক্ষা চুক্তি নয় : যুক্তরাষ্ট্র

সকল