১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


নড়াইলে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

-

নড়াইলে সাগর দাস (১৮) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আজ বুধবার সকাল ৮টার দিকে নড়াইল-গোবরা সড়কের ধোপাখোলা মোড় এলাকায় রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সাগর নড়াইল সদরের উজিরপুর কলাইতলার গোদাই দাসের ছেলে এবং গোবরা মিত্র কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র ছিলেন। তার মাথায় কোপের চিহ্নসহ শরীরে আঘাত রয়েছে।

এদিকে, সাগরের লাশের পাশে তার ব্যবহৃত মোবাইল ফোন ও বাইসাইকেল ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেলে বাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাত অবধি ফিরে না আসায় সাগরকে অনেক খোঁজাখুজি করা হয়। এছাড়া তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও পরিবারের সদস্যরা কোনো সাড়া পাননি। পরে বুধবার সকালে ওই স্থানে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

এ ব্যাপারে সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় জড়িত কাউকে সনাক্ত করা যায়নি। হত্যারহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল