০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় লিসানকে খুন!

নিহত লিসান - ছবি: সংগৃহীত

মাগুরায় রোববার দুপুরে সংঘটিত কলেজছাত্র লিসান খুনের ঘটনায় এক স্কুলছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদের যোগসূত্র পেয়েছে সদর থানা পুলিশ। এ ঘটনায় লিসানের মূল হত্যাকারী সোহেলের এক সহযোগীকে রাতে আটক করা হয়েছে।

আটক রবিন (১৮) মাগুরা শহরের নিজনান্দুয়ালী এলাকার রেজাউল শেখের ছেলে। সে নিহত লিসানের সাথে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের একাদশ শ্রেণীতে পড়ে।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম এ বিষয়ে জানান, মাগুরার সদর উপজেলার শিবরামপুর কলেজিয়েট স্কুলের অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক মেয়েকে উত্যক্ত করতো মাগুরা শহরের নিজনান্দুয়ালী এলাকার রবিন ও শামীম। এ ঘটনার প্রতিবাদ করায় লিসানের ওপর ক্ষুব্ধ হয় তার সহপাঠী রবিন ও শামীম। সেই সাথে লিসানকে মারার জন্য সোহেলকে ভাড়া করে তারা।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী শামীম ও রবিন আড্ডা দেবার কথা বলে লিসানকে কৌশলে দুপুর সাড়ে ১২টার দিকে মাগুরা সরকারি কলেজ থেকে শিবরামপুরের মডার্ন মোড়ে নিয়ে আসে। সেখানে ধারালো ছুরি নিয়ে আগে থেকে ওৎ পেতে ছিল ভাড়াটিয়া খুনি সোহেল। লিসান মোটরসাইকেলযোগে মডার্ন মোড়ে আসামাত্রই সোহেল তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনার তদন্তে নেমে স্কুলছাত্রীকে উত্যক্ত করার যোগসূত্র পায়। একই সাথে রবীনকে আটক করে। আটক রবীন পুলিশের কাছে এ বিষয়ে স্বীকারোক্তি দিয়ে লিসান খুনের চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। এছাড়া ওই স্কুল ছাত্রী উত্যক্ত করার বিষয়ে শামীম ও রবিনকে অভিযুক্ত করে পুলিশের কাছে জবানবন্দী দিয়েছে।


আরো সংবাদ



premium cement
পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী ৩ মাসের গর্ভবতী স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ ১০ মে’র ডেডলাইনের আগেই সেনা প্রত্যাহার নিয়ে পর্যালোচনা ভারত-মালদ্বীপের রাশিয়ান রকেট হামলায় দোনেৎস্ক অঞ্চলে নিহত ২ সখীপুরে বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ, দুর্ভোগে শিক্ষার্থীরা মেসির ৫ এ্যাসিস্ট ও ১ গোলের সাথে সুয়ারেজের হ্যাটট্রিকে মিয়ামির বড় জয় ফরিদপুরে ইয়াবাসহ গ্রেফতার যুবকের যাবজ্জীবন বার্সার হারে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ রাঙ্গামাটিতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু

সকল