০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


পানির সাথে ফ্রি শসা দিচ্ছে টিম খোরশেদ

পানির সাথে ফ্রি শসা দিচ্ছে টিম খোরশেদ - নয়া দিগন্ত

ষষ্ঠ দিনের মতো তাপদাহে বিপর্যস্ত নগরবাসীর মাঝে পানি, টুপি ও শসা বিতরণে টিম খোরশেদ। নারায়ণগঞ্জে চলমান তাপদাহে বিপর্যস্ত শ্রমজীবী মানুষ ও নগরবাসীর মধ্যে বিশুদ্ধ শীতল পানি বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন মানবিক সংগঠন টিম খোরশেদ।

শনিবার (২৭ এপ্রিল) ষষ্ঠ দিনে সংগঠনটি নগরীর প্রাণকেন্দ্র শহীদ মিনার প্রাংগনে বেলা ১১টায় বিশুদ্ধ শীতল পানির পাশাপাশি নগরবাসীর জন্য তৃষ্ণা নিবারণে উপকারী শসা ও পাচালিত রিকশাচালক ভাইদের জন্য মাথার ক্যাপ বিতরণ শুরু করে। এ সময় তারা সহস্রাধিক মানুষের মধ্যে পানি ও শসা বিতরণ করেন ও শতাধিক রিকশাচালকদের ক্যাপ উপহার দেন।

মানবিক সংগঠন টিম খোরশেদ -এর টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, গত ৬ দিনে তারা নগরীর বিভিন্ন স্থানে ২টি গাড়িতে প্রায় ১৫ হাজার মানুষকে আমরা বিশুদ্ধ শীতল পানি পান করাতে পেরেছি। এছাড়াও আমাদের টেলিমেডিসিন সেবাও চালু রয়েছে। যেকোনো মানুষ ০১৭০৬৮৩৩০৯৪ নাম্বারে ফোন করে তাপদাহে অসুস্থ মানুষ বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন। যতদিন তাপদাহ থাকবে আমরা ততদিন সেবা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।


আরো সংবাদ



premium cement
রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে খেলবে স্কটল্যান্ড মারাদোনোর চুরি যাওয়া গোল্ডেন বল নিলামে উঠছে প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা যুদ্ধবিরতির কাজ এগিয়ে নেয়ার সময় গাজায় নতুন করে হামলা ইসরাইলের গাজায় সাহায্য সরবরাহে কেরাম শালোম সীমান্ত খুলে দিয়েছে ইসরাইল

সকল