৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী : ফরিদপুরে বিএনপি ও যুবদলের বিশাল শোক র‌্যালি

- ছবি : নয়া দিগন্ত

মরহুম রাষ্ট্রপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে বিশাল শোক র‌্যালি ও সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে শহরের মুজিব সড়কে কোর্ট চত্বরের কাছ থেকে জেলা বিএনপি ও যুবদলের উদ্যোগে এ শোক র‌্যালি বের করা হয়। বিএনপি ছাড়াও যুবদল, ছাত্রদল, তাতীদল ও জাসাসের নেতাকর্মীরা এতে অংশ নেন। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে গোলপুকুর মার্কেটের সামনে পৌঁছে শোক সভা করে।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু। এ সময় তিনি বলেন, শহীদ জিয়া মহান স্বাধীনতা সংগ্রামের ঘোষণা না দিলে আজ আমরা স্বাধীন দেশ পেতাম কিনা সন্দেহ। আগামী দিনে শহীদ জিয়ার প্রতিষ্ঠিত বিএনপির হাত ধরেই দেশে আবার গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে ইনশাআল্লাহ।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমটি আক্তার টুটুল, যুবদলের ফরিদপুর বিভাগীয় সহ-সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আরিফুজ্জামান অপু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা জাসাসের আহ্বায়ক সৈয়দ রাশেদুল আলম তুহিন, মহিলা দলের নেত্রী বিলকিস ইসলাম, জেলা তাতী দলের সদস্য সচিব শাহেদা বেগম, স্বেচ্ছাসেবক দলের নেতা হাবিবুর রহমান হাফিজ প্রমুখ।

বক্তাগণ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও কারাবন্দী নেতৃবৃন্দের মুক্তি দাবি করেন।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল