০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


বেপরোয়া বাস কেড়ে নিলো মা-ছেলেসহ ৩ জনের প্রাণ

বেপরোয়া বাস কেড়ে নিলে মা-ছেলেসহ ৩ জনের প্রাণ - ছবি : নয়া দিগন্ত

মানিকগঞ্জ জেলার সদর উপজেলার মূলজান এলাকায় ঢাকামুখী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগেছে। এতে ঘটনাস্থলেই মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৫ যাত্রী।

বুধবার দুপুর পৌনে ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন টাঙ্গাইলের নাগরপুরের নিশ্চিন্তপুর গ্রামের হাসনা বেগম (৫০) ও তার ছেলে হাফিজুল ইসলাম (৩৫)। একই দুর্ঘটনায় নিহত আরেক ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, দুপুরে ঢাকামুখী ভিলেজ লাইন পরিবহনের ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মা-ছেলেসহ আরেক ব্যক্তি নিহত হন। দুর্ঘটনায় আহত হয়ে আরো ১৫ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওসি আরো জানান, এ ঘটনার পর বাসচালক ও তার সহকারী পালিয়ে গেছেন। তবে বাসটি জব্দ করা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
হালুয়াঘাটে বিএনপি ঘরানার আব্দুল হামিদ বিজয়ী সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ ৫ ঘণ্টা পর ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক খাগড়াছড়িতে ৩ উপজেলার ফলাফল ঘোষণা, একটিতে স্থগিত সমুদ্র পথ থেকে হজ কাফেলা যেভাবে বিমান যাত্রায় বিবর্তন হলো নাসিরনগর উপজেলায় প্রথম নারী চেয়ারম্যান রোমা, সরাইলে শের আলম ফিলিস্তিনে গণহত্যা বন্ধ না হলে মুসলিম বিশ্ব বসে থাকবে না : ড. মুহাম্মদ রেজাউল করিম ইউক্রেনের সহায়তায় ব্যবহারের জন্য চুক্তিতে পৌঁছেছে ইইউ আটক করা রুশ সম্পদ আফগানিস্তানে তালেবান গাড়িবহরে বোমা হামলা, নিহত ৩ ইসরাইলকে চূড়ান্ত হুমকি বাইডেনের বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ

সকল