০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫

নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ - ছবি : নয়া দিগন্ত

নরসিংদী মাধবদীর পাঁচদোনাতে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের নারী ও শিশুসহ পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসটির আরো সাত যাত্রী। রাত ১২টার দিকে নরসিংদীর পাঁচদোনার ঘোড়াশাল-টঙ্গীর আঞ্চলিক সড়কের পাঁচদোনার ভাটপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

মাইক্রোবাসটিতে করে ১২ সদস্যের একটি দল সিলেটে গিয়েছিল মাজার জিয়ারত করতে। সেখান থেকে রাজধানীর আশুলিয়ায় বাড়িতে ফেরার পথে পাঁচদোনার ভাটপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে। তাদের সবার বাড়ি ঢাকার সাভার উপজেলার আশুলিয়ার জিরাব এলাকায়।

নিহতরা হলেন মাইক্রোবাস যাত্রী রোকেয়া বেগম (৫২), মুক্তি আক্তার (৩০) ও তার ছেলে সাদিকুল (৮) এবং রুবি আক্তার (৪০) ও তার মেয়ে রাহিমা (৩)। মুক্তি আক্তার ও রাহিমার মৃত্যু হয়েছে ঘটনাস্থলে এবং রুবি আক্তার, সাদিকুল ও রোকেয়া বেগমের মৃত্যু হয়েছে ঢাকায় হাসপাতালে নেওয়ার পথে।

এই ঘটনায় আহত সাতজনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা জন্য নিয়ে আসা হলে চারজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও স্বজনরা জানায়, শনিবার সকালে এই মাইক্রোবাসের যাত্রীরা আশুলিয়া থেকে সিলেটে মাজার জিয়ারত করতে গিয়েছিলেন। তারা সেখানে গিয়ে হযরত শাহজালাল ও হযরত শাহপরানের মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে তারা বাড়ি ফিরছিলেন। ফেরার পথে নরসিংদীর পাঁচদোনার ভাটপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নারী নিহত হন। পরে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে আরও এক শিশুর মৃত্যু হয়। এই দুর্ঘটনায় গুরুতর আহত সাতজনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. আসাদুজ্জামান জানান, এই ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত হন। এছাড়া নিহত এক শিশুকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়। আরও ৭ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের মধ্যে চারজনকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় পাঠানো হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক জানান, এই দুর্ঘটনায় নারী ও শিশুসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে তিনজনের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে তবে এর চালক পলাতক।

হতাহতদের সবার বাড়ি ঢাকার সাভার উপজেলার আশুলিয়ার জিরাব এলাকায়।


আরো সংবাদ



premium cement