২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


গোয়ালন্দে চাচার অস্ত্রের কোপে ভাতিজা নিহত

নিহত তুষার - ছবি : সংগৃহীত

রাজবাড়ীর গোয়ালন্দে জমাজমি ও পারিবারিক দ্বন্দ্বের জের ধরে আপন ভাতিজা তুষারকে (১৮) কুপিয়ে হত্যা করেছেন পলাশ খলিফা। তুষারের বাবার নাম আসলাম খলিফা।

শনিবার সকাল ১০টার দিকে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের জমিদার ব্রিজের দক্ষিণ-পূর্ব দিকে বিশ্বনাথ পাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে চাচী ফেরদৌসী বেগম ও তার ছেলে বাধন খলিফাকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ আটক করেছে।

জানা যায়, বিশ্বনাথ পাড়ার মৃত বিল্লাল খলিফার ছেলে আলমাছ খলিফা ও পলাশ খলিফা। একই বাড়িতে পাশাপাশি ঘরে বসবাস তাদের। জমাজমি ও বাড়িতে হাঁস-মুরগী ও গরু-ছাগল পোষাকে কেন্দ্র করে অনেক দিন ধরে মামলা-মোকদ্দমার দ্বন্দ্ব চলে আসছিল তাদের।

ঘটনার প্রত্যক্ষদর্শিরা জানান, ঘটনার দিন সকালে তাদের মাঝে ঝগড়া শুরু হয়। পলাশ খলিফা, তার ছেলে বাধন ও স্ত্রী ফেরদৌসী মারমুখি অবস্থার এক পর্যায়ে পলাশ ধারালো অস্ত্র দিয়ে তুষারকে এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে। এ সময় পলাশ মাটিতে লুটিয়ে পড়ে। এরপর স্থানীয়রা এসে পলাশকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এসে পলাশের স্ত্রী ফেরদোসী বেগম ও ছেলে বাধনকে আটক করেছে। পলাশ খলিফা পালিয়ে যায়। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী ইসলামপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক মিরসরাইয়ে হিটস্ট্রোকে আওয়ামী লীগ নেতার মৃত্যু শিক্ষার্থীদের শাসনের ব্যাপারে শিক্ষকদের যে অনুমতি দিলো ভারতীয় হাইকোর্ট গাজা যুদ্ধে ব্যর্থতা : পদত্যাগ করছেন ইসরাইলি সেনাপ্রধান

সকল