১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে রাকিব মিয়া (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার(২৮ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল-দৌলতপুর আঞ্চলিক সড়কের উপজেলার সহবতপুর ইউনিয়নের ডাঙ্গা ধলাপাড়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন।

রাকিব মিয়া উপজেলার গয়হাটা ইউনিয়নের নরদহি গ্রামের শুকুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দুপুরে নাগরপুর থেকে যাত্রীবাহী একটি সিএনজি টাঙ্গাইলের দিকে রওনা হয়। অপরদিকে, টাঙ্গাইলের দিক থেকে বালু ভর্তি একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে নাগরপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে আঞ্চলিক সড়কের উপজেলার ডাঙ্গা ধলাপাড়া এলাকার মসজিদের সামনে পৌঁছলে সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজিতে থাকা রাকিব ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় সিএনজিচালক। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা আরো বলেন, বালুবাহী ট্রাক্টরগুলো দিনরাত আঞ্চলিক সড়কে বেপরোয়া গতিতে চলাচল করে। অধিকাংশ ট্রাক্টরচালক কিশোর হওয়ায় কোনো নিয়ম-নীতির তোয়াক্কা না করেই প্রচণ্ড গতিতে ট্রাক্টর চালায় তারা। ফলে প্রায়ই এ সড়কে ছোট-বড় দুর্ঘটনা ঘটছে।

নাগরপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক্টরটি আটক করলেও চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় কোনো মামলা হয়নি।

তিনি আরো জানান, আইনি প্রক্রিয়া লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement