০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সোনারগাঁওয়ে করোনায় উপজেলা স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

সোনারগাঁওয়ে করোনায় উপজেলা স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধান (৫২) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হন। পরে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। রাজধানীর ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধান সোনারগাঁও পৌরসভার ভট্টপুর গ্রামের মরহুম গিয়াসউদ্দিন প্রধানের ছেলে।

তার ছোট ভাই ইয়াসিন প্রধান জানান, মহিউদ্দিন প্রধান একজন সৎ, কর্মঠ, মিষ্টিভাষী ও করোনাযোদ্ধা হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। করোনার সময় তিনি রোগীদের রাত-দিন স্বাস্থ্য সেবা দিয়েছেন। কর্মস্থলে দায়িত্ব পালন করতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা জানান, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধান স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত রোগীদের রিপোর্ট প্রদান, পরামর্শ, ওষুধ খাওয়ার নিয়মাবলি ও নমুনা সংগ্রহের বিষয়সহ বিভিন্ন সেবামূলক কাজ করেছেন। গত ২৭ ডিসেম্বর তিনি করোনায় আক্রান্ত হন।

শনিবার বাদ জোহর সোনারগাঁও উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজার নামাজ শেষে পৌরসভার ভট্টপুর এলাকায় পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন করা হয়।

তার মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আতিকুল ইসলাম, সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও স্বাস্থ্য কর্মকর্তা পলাশ কুমার সাহা, সরকারি কর্মচারী কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement