২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আল্লামা শফীকে নিয়ে কটূক্তিকারী চেয়ারম্যানকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আল্লামা শফীকে নিয়ে কটূক্তিকারী চেয়ারম্যান নুরুল ইসলামে গ্রেফতারের দাবিতে মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

হেফাজতে ইসলামের আমীর ও হাটহাজারী মাদরাসার সদ্য মরহুম মুহতামীম আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে অবমাননাকর কটূক্তির প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন করেছে যুব ওলামা কল্যাণ পরিষদ।

সোমবার বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসকাবের সামনে এ মানববন্ধনে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

মানববন্ধনে অভিযোগ করা হয়, ইতিমধ্যে কোরআন ও হাদিসের অপব্যাখ্যাকারী আলাউদ্দিন জিহাদী নামে এক ব্যক্তিকে এ অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তবে ফরিদপুরের নগরকান্দার বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম একইভাবে আল্লামা শফির মৃত্যুর পর ফেসবুকে কুরুচিকর ইঙ্গিতবাহী মন্তব্য করে ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে চরম আঘাত করেছেন।

যুব ওলামা কল্যাণ পরিষদ, ফরিদপুরের সভাপতি মাওলানা শামসুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন মাওলানা মাহমুদুল হাসান, মুফতি মোস্তফা কামাল, মুফতি মুস্তাফিজুর রহমান, মোহাম্মদউল্লাহ, মাওলানা নাসিরুদ্দিন, মাওলানা ইয়াকুব আলী, মুফতি সানাউল্লাহ, মাওলানা আশরাফ আলী, মাওলানা নাজমুল হাসান, মাওলানা খবির হোসাইন, মাওলানা ইমরান সিদ্দিকী, মুফতি জহিরুল ইসলাম প্রমুখ।

বক্তাগণ বলেন, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামকে দ্রুত গ্রেফতার করে বিচারের সম্মুখিন করা না হলে যদি পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তার দায়ভার প্রশাসনকেই নিতে হবে। পরে দোয়ার মাধ্যমে মানববন্ধনের সমাপ্তি হয়।

এব্যাপারে নুরুল ইসলাম বলেন, আমি আল্লামা শফীকে নিয়ে সরাসরি কোনো কিছু ফেসবুকে লিখিনি। তবে একটি পোস্টে পরোক্ষভাবে তার বিষয়টি ইঙ্গিত হওয়ায় আমি পরে সেটি মুছে ফেলি।


আরো সংবাদ



premium cement
গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা

সকল