৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


স্বামীর অত্যাচারের বলি দুই সন্তানের জননী

স্বামীর অত্যাচারের বলি দুই সন্তানের জননী - প্রতীকী

দ্বিতীয় বিয়ে করায় পারিবারিক কলহ ও স্বামীর অত্যাচারে রিনা বেগম (৩৯) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের পুষ্টুকামারি গ্রামে আজ সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ২০ বছর আগে উপজেলার মেহের আলীর ছেলে রাসেল রানার সাথে দৌলতপুর উপজেলার সাইট্টাগাজি এলাকার কন্যা রিনার সাথে বিয়ে হয়। তাদের পরিবারে দুইটি ছেলে সন্তান আছে। প্রায় এক বছর আগে রাসেল ঢাকাতে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে প্রায়ই তাদের সংসারে কলহ ও মারধরের ঘটনাও ঘটতো। এ নিয়ে অভিমানে তার স্ত্রী বসতবাড়ির ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে নাগরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আলম চাঁদ নয়া দিগন্তকে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। আগামীকাল সকালে মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার

সকল