১২ জুলাই ২০২০

দোহারে জুমার নামাজ নিয়ে সংঘর্ষ

ঢাকার দোহার উপজেলার কার্তিকপুর জামে মসজিদে জুমার নামাজকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মসজিদের ইমামসহ ছয় জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, শুক্রবার জুমার আজানের পর একে একে নামায পড়তে অনেকেই মসজিদে আসে। এর মধ্যে স্থানীয় মুসল্লি­ চুন্নুমিয়া মসজিদে ১০ জনের বেশি মুসল্লি হওয়ায় অন্য মুসল্লিদের চলে যেতে বলেন। এ সময় মোঃ আবুল হোসেন ও মোঃ বাবুল বলেন, ‘আপনি চলে যান আমরা নামাজ পড়বো।’

এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চুন্নুমিয়া ফোন করে তার ভাই ও ছেলেকে এনে সেখানে মারধর করে। এ ঘটনায় মসজিদের ইমামসহ ছয়জন আহত হয়েছে। এদের মধ্যে মোঃ আবুল হোসেন ও বাবুলকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

মাহমুদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনা স্থলে এসে দ্রুত ঘটনাটি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে ফাঁড়ি ইনচার্জ মো. শাহ আলম জানান, এই ঘটনাটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। তবে থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)