৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


করোনা ভাইরাস থেকে মুক্তিপেতে নারায়ণগঞ্জে গণতওবা

-

করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হয়েছে গণতওবা ও বিশেষ মোনাজাত। সোমবার রাত ৯টা শহরের ডিআইটি মসজিদ থেকে তওবা ও মোনাজাতের আয়োজন করা হয়। শহরের ডিআইটি জামে মসজিদ থেকে এ তওবা ও মোনাজাত পরিচালনা করেন মাদানীনগর মাদ্রাসার প্রধান মুফতি বশির উল্লাহ।একই সময়ে প্রায় দেড়শ মসজিদ থেকে মাইকে এক যোগে মোনাজাত ও দোয়া প্রচার করা হয়।

নারায়ণগঞ্জে গণ তওবা ও মোনাজাতে শহরের সকল মুসলিম নর নারীরা ঘরে থেকে অংশ নিয়েছেন এবং চোখের জলে মহান আল্লাহর কাছে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য প্রার্থনা করেন

অনলাইনের মাধ্যমে লাইভ করে সেটির মাধ্যমে শহরের প্রতিটি মসজিদের মাইকে একই সময়ে তওবা ও মোনাজাত প্রচার করা হয়। এসময় শহরের প্রতিটি ঘর থেকে ভেসে আসে কান্নার শব্দ ও আমিন আমিন ধ্বনি। সকলেই আল্লাহর কাছে করোনা থেকে মুক্তির জন্য প্রার্থনা করেন।

আয়োজনের সমন্বয়ক মাওলানা ফেরদৌসুর রহমান জানান, মানুষ ঘরে থেকে আমাদের এই তওবা ও দোয়ায় শরীক হয়েছেন। করোনা থেকে মুক্তির জন্য মহান রবের কাছে আমরা প্রার্থনা করেছি।
এদিকে একই সোমবার বিকেলে শহরের পাইকপাড়া মসজিদে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে ৭৮ লাখ বার দোয়া খতমে ইউনুস পড়ানোর পর দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন পাইকপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মামুনুর রশিদ। মোনাজাতে এলাকার মুরব্বি যুবক ও মাইকে প্রচারের কারণে বাড়িতে থাকা নারী-পুরুষ সবাই অংশগ্রহণ করতে পারেন।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল