০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


টঙ্গীবাড়ীতে স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার আমতলী গ্রাম এলাকা থেকে এক স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিক্ষকের নাম জাহাঙ্গীর শিকদার। তিনি উপজেলার ব্রাহ্মনভিটা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই গ্রামের একটি পরিত্যাক্ত ভিটার কাঠাল গাছে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত স্কুল শিক্ষক জাহাঙ্গীর নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার কান্দাপাড়া গ্রামের মোশাররফ শিকদারের ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ টঙ্গীবাড়ী উপজেলার পূর্ব সোনারং গ্রামের শ্বশুরবাড়ি এলাকায় জমি কিনে বসবাস করে আসছিলেন। তার মৃত্যুর কারণ সর্ম্পকে জানা যায়নি।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার ওসি শাহ মোহাম্মদ আওলাদ হোসেন পিপিএম জানান, গ্রামের নির্জন একটি ভিটার কাঠাল গাছে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে।


আরো সংবাদ



premium cement
মুক্তিযুদ্ধের বুনিয়াদ ঠিক রেখে দেশের প্রতি সর্বোচ্চ আনুগত্য দেখাতে হবে : তথ্য প্রতিমন্ত্রী বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের উপরে কর চাপ কমবে ইসতিসকার নামাজে বাধা ও গ্রেফতারের নিন্দা জামায়াতের লাশ ও কঙ্কাল চুরির বিরুদ্ধে ব্যবস্থা নিতে হাইকোর্টের রুল ব্যারিস্টার খোকনকে আইনজীবী ফোরাম থেকে অব্যাহতির আদেশ প্রত্যাহার কুবিতে সহকারী প্রক্টর ও হল প্রাধ্যক্ষের পদত্যাগ ঢাবিতে প্রতি বছর বৃত্তিসহ ভর্তির সুযোগ পাবে ২০ ফিলিস্তিনি সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ বাকিতে চিপস-সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা হবিগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড হিটস্ট্রোক থেকে বাঁচুন

সকল