২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`
মোহাম্মদ আলী ঝিলন, গাজীপুর

শ্রীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

-

গাজীপুরের শ্রীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃতরা হলো পেলাইদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে আরাফাত শেখ (৮) ও আলমগীর শেখের ছেলে শ্রাবণ সরকার (৭)। তারা মামাতো-ফুফাতো ভাই। সোমবার বেলা ১১টায় উপজেলার গোসিংগা ইউনিয়নের পেলাইদ গ্রামে খালে মাছ ধরতে গিয়ে পা পিছলে পানিতে পড়ে তাদের মৃত্যু হয় ।

নিহতের চাচা নজরুল ইসলাম মোড়ল বলেন, সকালে আরাফাত ও আলমগীর বাড়ির পাশের খালে অন্য শিশুদের সাথে খেলতে যায়। এসময় তারা সময় খালের গভীর পানিতে নেমে মাছ ধরতে গেলে দুই শিশু পানিতে ডুবে যায়। তাদের সহপাঠি শিশুরা ডুবে যাওয়ার ঘটনাটি বুঝতে পারেনি।

এসময় খালের পাশে মাছ ধরছিলেন আরাফাতের চাচা মোশারফ হোসেন। শিশুরা আরাফাত ও শ্রাবণকে অনেকক্ষণ দেখতে না পেয়ে চাচা মোশারফকে জানায়। পরে তিনি খালের এক পাশে পানির ওপরে দুই শিশুকে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্ত্যব্যরত চিকিৎসক ডা: আবু রায়হান জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আজহারুল ইসলাম বলেন , খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement