১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


উ জ বে কি স্তা নে র রূ প ক থা

মৎস্য কুমার

-

(গত দিনের পর)
তরুণ যুবকটি চলে আসে খানকন্যার খাস কামরা থেকে। এরপর সে সোজা চলে যায় খানপ্রাসাদের বাইরে। যেখানে তার তরুণ জেলে বন্ধু অপেক্ষা করছে। খুশি ও আনন্দে তাকে জড়িয়ে ধরে বলে, ভাগ্য তোমার খুলে গেছে বন্ধু। খানকন্যা কথা বলেছে। এবার তোমার পুরস্কার নেবার পালা। এরপর সে তার জেলে বন্ধুর কাছে কী ঘটেছিল সব খুলে বলে। কিভাবে গল্প বলেছিল, কিভাবে মেয়েটিকে ভয় দেখিয়ে কথা বলতে বাধ্য করেছিল, সবকিছু খুলে বলে সে তার জেলে বন্ধুকে।
এরপর খানকন্যার কাছ থেকে পাওয়া উপহার হীরার আংটিটি তার বন্ধুর হাতে পরিয়ে দিয়ে বলে, এই নাও বন্ধু, এই হীরার আংটিটি নিয়ে তুমি চলে যাও খান সাহেবের কাছে। এই আংটিটি দেখালেই তিনি তোমাকে পুরস্কৃত করবেন। একই চেহারা আমাদের, কণ্ঠস্বরও আমাদের একই। (চলবে)


আরো সংবাদ



premium cement
মুসলিম নেতা ওয়াইসির টক্কর নিতে হায়দরাবাদে হিন্দুত্বের মাধবীলতা সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান

সকল