২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


করোনামুক্ত ক্যারিবীয়রা

ওয়েস্ট ইন্ডিজের সবাই করোনামুক্ত। - ফাইল ছবি

গত ১০ জানুয়ারি টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ঢাকায় পা রাখার পরপরই নিয়মমাফিক কোয়ারেন্টাইনে চলে গেছে গোটা উইন্ডিজ বহর।

ঢাকায় আসার পরই ওয়েস্ট ইন্ডিজের সবার কাছ থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল। তার রেজাল্ট এসেছে মঙ্গলবার। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, ওয়েস্ট ইন্ডিজের সবাই করোনামুক্ত।

প্রায় দুই দিন হোটেলবন্দী রয়েছে ক্যারিবীয়রা, সবধরনের করোনা প্রটোকল মেনে। আরো দুদিন তাদের থাকতে হবে এভাবেই। ১৪ জানুয়ারি থেকে নিজেদের মধ্যে অনুশীলন শুরু করতে পারবে তারা।

আগামী বৃহস্পতিবার বিসিবি একাডেমি মাঠে প্রথমবারের মতো অনুশীলন করবে ক্যারিবীয়রা। যেখানে ১৪ থেকে ১৭ জানুয়ারি, চার দিন অনুশীলনের পর আগামী ১৮ জানুয়ারি বিকেএসপিতে নিজেদের মধ্যেই গা গরমের ম্যাচে অংশ নেবে সফরকারীরা। ২০ জানুয়ারি থেকে শুরুর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।


আরো সংবাদ



premium cement
নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী ইসলামপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক মিরসরাইয়ে হিটস্ট্রোকে আওয়ামী লীগ নেতার মৃত্যু শিক্ষার্থীদের শাসনের ব্যাপারে শিক্ষকদের যে অনুমতি দিলো ভারতীয় হাইকোর্ট গাজা যুদ্ধে ব্যর্থতা : পদত্যাগ করছেন ইসরাইলি সেনাপ্রধান কুষ্টিয়াতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত মুরাদনগরে বাস-সিএনজির সংঘর্ষে একজন নিহত, আহত ৩

সকল