২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনামুক্ত ক্যারিবীয়রা

ওয়েস্ট ইন্ডিজের সবাই করোনামুক্ত। - ফাইল ছবি

গত ১০ জানুয়ারি টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ঢাকায় পা রাখার পরপরই নিয়মমাফিক কোয়ারেন্টাইনে চলে গেছে গোটা উইন্ডিজ বহর।

ঢাকায় আসার পরই ওয়েস্ট ইন্ডিজের সবার কাছ থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল। তার রেজাল্ট এসেছে মঙ্গলবার। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, ওয়েস্ট ইন্ডিজের সবাই করোনামুক্ত।

প্রায় দুই দিন হোটেলবন্দী রয়েছে ক্যারিবীয়রা, সবধরনের করোনা প্রটোকল মেনে। আরো দুদিন তাদের থাকতে হবে এভাবেই। ১৪ জানুয়ারি থেকে নিজেদের মধ্যে অনুশীলন শুরু করতে পারবে তারা।

আগামী বৃহস্পতিবার বিসিবি একাডেমি মাঠে প্রথমবারের মতো অনুশীলন করবে ক্যারিবীয়রা। যেখানে ১৪ থেকে ১৭ জানুয়ারি, চার দিন অনুশীলনের পর আগামী ১৮ জানুয়ারি বিকেএসপিতে নিজেদের মধ্যেই গা গরমের ম্যাচে অংশ নেবে সফরকারীরা। ২০ জানুয়ারি থেকে শুরুর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল