০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন রেডিসন ডিজিটাল

-

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০ এর বিগডাটা এনালাইটিক্স বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেড। চলমান বৈশ্বিক করোনা মহামারীর জন্য এবারের বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০ ভিন্নভাবে আয়োজন করা হয়েছে। বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান রোববার আরটিভি-তে সম্প্রচারিত হয়। এবারে ৩৬টি ক্যাটাগরিতে ৫৯ জন প্রতিযোগীদের সম্মানিত করার পাশাপাশি বিচারক ও আয়োজক কমিটির সদস্যদের সম্মাননা দেয়া হয়েছে।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ সময় আরো উপস্থিত ছিলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর ও বেসিসের পরিচালকরা।
রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেডের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক বলেন, বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ব্যক্তি, ছাত্র, উদ্যোক্তা, এসএমই এবং বাংলাদেশে পরিচালিত তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর অসাধারণ কৃতিত্বের জন্য স্বীকৃতি প্রদানের জন্য বেসিসসহ তথ্য প্রযুক্তি খাত সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

 

 


আরো সংবাদ



premium cement