১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


দেশের বাজারে লেনোভোর এসএসডি উন্মোচন

-

বিশ্বের শীর্ষস্থানীয় ফ্ল্যাশ স্টোরেজ নির্মাতা প্রতিষ্ঠান বাইউইন বাংলাদেশের প্রযুক্তি পণ্যের বাজারে প্রবেশ করেছে। বাইউইন লেনোভোর সর্বাধুনিক প্রযুক্তির তিনটি মডেলের এসএসডি উন্মোচন করেছে পণ্যটির জাতীয় পরিবেশক ইন্টেলিজেন্ট টেকনোলজি ট্রেডার্স লিমিটেডের মাধ্যমে। পাশাপাশি ইন্টেলিজেন্ট টেকনোলজির বাংলাদেশ লিয়াজোঁ অফিস উদ্বোধন করা হয়।
গত শনিবার ঢাকার একটি স্থানীয় হোটেলে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে লেনোভোর তিনটি মডেলের এসএসডি উন্মোচন করেন বাইউইন দক্ষিণ এশিয়া ও আফ্রিকা অঞ্চলের কনজ্যুমার ডিভিশনের প্রধান রাজেশ খুরানা, ইন্টেলিজেন্ট টেকনোলজি লিমিটেডের বাংলাদেশের কান্ট্রি হেড এস এম এম মনোয়ার সাগর।
লেনোভোর নতুন উন্মোচিত হওয়া তিনটি মডেলের এসএসডি হলো- লেনোভো এলএন-৯৬০ এম.২; লেনোভো এলএন-৮৬০ এম.২ এবং লেনোভো এলএস-৮০০ সাটা ৩। ব্যক্তিগত এবং পেশাদার ব্যবহারের জন্য অত্যাধুনিক স্টোরেজ সমাধান করার জন্য উন্নত উৎপাদন ক্ষমতা এবং বিশ্বব্যাপী ব্র্যান্ড স্বীকৃতি একত্রিত নতুন লেনোভোর এসএসডি লাইন আপ বিভিন্ন স্টোরেজ চাহিদা পূরণ করে।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের ওপর দিয়ে চলাচলকারী যানবাহন-চালকদের ডোপ টেস্ট, ১৮ হাজার টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় নারীর কপালে পিস্তল ঠেকানো ও গুলির ঘটনায় তোলপাড় সৌদিপ্রবাসী রোহিঙ্গাদের পাসপোর্ট নবায়নের অগ্রগতি জানতে চেয়েছে সৌদি আরব ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত মা ও আহত শিশুর পরিচয় মিলেছে এক প্রতিষ্ঠানে পরিক্ষার্থী দু,জন, তারাও অকৃতকার্য বিশ্ব মা দিবসে ‘গণতন্ত্রের মা’কে মুক্তি দিন : রিজভী আক্কেলপুর সিনিয়র মাদরাসার ২১ জন পরীক্ষার্থীর মধ্যে সবাই ফেল সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ১ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকার থেকে ১৩০ বোতল ফেনসিডিল জব্দ বাউবি : এসএসসি প্রোগ্রামের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গাজীপুরে তাজউদ্দীন মেডিক্যালের লিফটে আটকে রোগীর মৃত্যু

সকল