০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


আসছে অপোর সাশ্রয়ী দামের স্মার্টফোন এ১২

-

মোবাইল ফটোগ্রাফি এবং শক্তিশালী কর্মক্ষমতায় চোখ ধাঁধানো সব স্মার্টফোন নির্মাতা অপো বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে বিশাল স্টোরেজের নতুন স্মার্টফোন অপো এ১২। ফোনটিতে রয়েছে ৪ গিগাবাইট র্যাম এবং মিডিয়াটেকের ১২ ন্যানোমিটারের শক্তিশালী পি৩৫ চিপসেট। অক্টাকোর প্রসেসরের এ১২ সর্বোচ্চ ২.৩৫ গিগাহার্টজ গতিতে ডাটা প্রসেস করতে সক্ষম যা আপনাকে দেবে অসাধারণ গেমিং ও ভিউইং অভিজ্ঞতা।
ফোনটির পেছনে এআই ডুয়েল ক্যামেরায় রয়েছে ১৩ মেগাপিক্সেলের মূল সেন্সর। এর পাশাপাশি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর উন্নত অ্যালগরিদমে সাবজেক্ট থেকে ব্যাকগ্রাউন্ডের মধ্যে দূরত্ব নির্ণয় করে ব্লার ব্যাকগ্রাউন্ডে নিখুঁত পোর্ট্রেট শট নিতে পারে। মূল ক্যামেরা ১০৮০ পিক্সেলে এবং সেকেন্ডে ৩০ ফ্রেমে ভিডিও রেকর্ড করতে সক্ষম। এ ছাড়া ক্যামেরাটি হাই ডায়নামিক রেঞ্জ এবং প্যানারোমা সমর্থন করে। ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় রয়েছে এফ/২.০ এর বড় অ্যাপারচার যা দিয়ে অন্ধকার পরিবেশেও অসাধারণ সব সেলফি তোলা যাবে।
অপো এ১২-এ রয়েছে ৬.২২ ইঞ্চির বিশাল একটি ওয়াটারড্রপ স্ক্রিন। তৃতীয় জেনারেশনের কর্নিং গরিলা গ্লাসে সুরক্ষিত ডিসপ্লেতে আছে ব্লু লাইট শিল্ড, যা দীর্ঘক্ষণ ফোন ব্যবহারেও চোখকে সুরক্ষিত রাখবে। স্মার্টফোনটিতে রয়েছে ৪ হাজার ২৩০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি যা নিশ্চিত করবে সারা দিনের ব্যাকআপ।
উন্নত অ্যালগরিদমের নিরাপত্তায় অপো এ১২-এ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এআই ফেস আনলক এখন আগের থেকেও বেশি উন্নত এবং সুরক্ষিত। মাত্র ১৬৫ গ্রামের ফোনটি প্রস্থে ৮.৩ মিলিমিটার, ফলে এক হাত ব্যবহারের জন্য চমৎকার। মাত্র ১৩ হাজার ৯৯০ টাকায় অপো এ১২ ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে কালো ও নীলÑ এ দুটি রঙে। আজ থেকে ফোনটি দেশজুড়ে অপোর সব আউটলেট এবং অনলাইন প্লাটফর্মে পাওয়া যাবে।

 


আরো সংবাদ



premium cement
সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে : মন্ত্রণালয় দোয়ারাবাজারে শিলাবৃষ্টিতে সহস্রাধিক বসতঘর ও ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি ‘নির্বাচনে কেন্দ্রে প্রভাব বিস্তার করলে ফৌজধারী অপরাধে মামলা হবে’ সিরাজদিখান থানার ওসিসহ পুলিশের ১২ সদস্যের বিরুদ্ধে মামলা ক্যাম্পবেল-ব্যানেট জুটিতে লড়াইয়ের পুঁজি পেল জিম্বাবুয়ে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের আরো ৮৮ বিজিপি সদস্য ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর সুন্দরবনের আগুন পুরো নিয়ন্ত্রণে আসেনি, কারণ যেসব প্রতিকূলতা হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়ের সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার ৩১ মে শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে হবে : শামসুল ইসলাম

সকল