২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অপারেশন সুন্দরবন সিনেমার পোস্টার উন্মোচন

অপারেশন সুন্দরবন ছবির পোস্টার উন্মোচন অনুষ্ঠানে অতিথিদের সাথে শিল্পী ও র‌্যাব কর্মকর্তারা -

র‌্যাব কো-অপারেটিভ সোসাইটি প্রযোজিত আর দীপংকর দীপন পরিচালিত অপারেশন সুন্দরবন সিনেমার পোস্টার উন্মোচন করা হয়েছে। ছবিটির মুক্তি ও পোস্টার উন্মোচন উপলক্ষে গতকাল বিকেলে রাজধানীর কাওরান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন অভিনেতা আসাদুজ্জামান নূর এমপি। সম্মেলনে চলচ্চিত্রটির নির্মাণ ও প্রেক্ষাপট তুলে ধরেন র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এতে জানানো হয়, ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। এতে নুসরাত ফারিয়া, রিয়াজ ছাড়াও অভিনয় করেছেন সিয়াম, রোশান, মনোজ প্রামাণিক প্রমুখ। সংবাদ সম্মেলন শেষে চলচ্চিত্রটির অফিসিয়াল পোস্টার উন্মোচন করা হয়।
সংবাদ সম্মেলনে ছবির নায়িকা নুসরাত ফারিয়া তার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে বলেন, ছবিটিতে কাজ করতে গিয়ে টানা ৩৫ দিন বাবা-মায়ের সাথে কথা বলিনি। তিনি বলেন, ‘আজ আমি অনেক ইমোশনাল। যে কোনো সময় কেঁদে ফেলতে পারি। প্রায় তিন বছর পর আমি আবারো নতুন ছবি মুক্তির খবর নিয়ে আপনাদের সামনে এসেছি।
তিনি বলেন, অনেক বছর পর একসাথে এত ক্যামেরা-সাংবাদিক দেখতে পারছি। সবচেয়ে বড় কথা, এত বড় একটি সিনেমার অংশ হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এই ছবিটির শুরু থেকে এ পর্যন্ত র‌্যাব যে পরিমাণ অ্যাফোর্ট দিচ্ছে, সেটা অবিশ্বাস্য।’
দীপংকর দীপনের সাথে এটি নুসরাত ফারিয়ার দ্বিতীয় সিনেমা। প্রথম সিনেমাটির শুটিং কিছুদূর গড়ালেও আটকে আছে অজানা কারণে। তবে সেটি নিয়ে ফারিয়ার মনে আর আক্ষেপ নেই। কারণ ‘অপারেশন সুন্দরবন’কে এই নায়িকা দেখছেন তার ক্যারিয়ারের শ্রেষ্ঠ কাজ হিসেবে। বলছেন, ‘সেই ২০১৯ সাল থেকে এই ছবিটা আমার জীবনের অংশ হয়ে আছে। বাকি জীবনও তাই থাকবে।’ ছবির শিল্পীরা জানান, এতে কাজ করতে গিয়ে সুন্দরবনে মোবাইল নেটওয়ার্ক ছিল না। তাই পরিবার-পরিজন থেকে টানা ৩৫ দিন সবাই বিচ্ছিন্ন ছিলেন।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল