২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মোটরবাইক নিয়ে সচেতনতায় ইয়ামাহা রাইডার্স ক্লাব

ইয়ামাহা রাইডার্স ক্লাবের সচেতনতামূলক অনুষ্ঠান -

ইয়ামাহা রাইডারস ক্লাব বর্তমানে বাংলাদেশের একটি বৃহৎ বাইকিং কমিউনিটি। দেশব্যাপী যাদের রয়েছে প্রায় পাঁচ হাজারের অধিক নিবন্ধিত সদস্য। এই কমিউনিটির সদস্যরা বিভিন্ন বাইকিংয়ের পাশাপাশি সমাজসেবামূলক বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকে।
গত রোববার বন্ধু দিবসে দেশের বিভিন্ন জেলায় ‘আপনার সচেতনতা আমার নিরাপত্তা’ এই স্লোগানকে সামনে রেখে ইয়ামাহা রাইডারস ক্লাব ভিন্নধর্মী এক বন্ধু দিবস উদযাপন করে। এই আয়োজনের উদ্দেশ্য ছিল সড়ক দুর্ঘটনা কমানো ও সড়ক নিরাপত্তা বৃদ্ধি করা এবং বাস ও ট্রাক চালকদের সাথে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করা। আয়োজনের অংশ হিসেবে তারা ঢাকা, রংপুর, বগুড়া, রাজশাহী, টাঙ্গাইল, ময়মনসিংহ, ফরিদপুর, মাদারীপুর, বরিশাল, খুলনা, যশোর, চট্টগ্রামসহ দেশের ১২টি জেলায় বাস ও ট্রাক স্ট্যান্ডে চালকদের সাথে সড়ক সচেনতামূলক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এ ছাড়াও ক্লাবের সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সড়ক সচেতনতামূলক বিভিন্ন পোস্ট শেয়ার করেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল