২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এসআইবিএলের বার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

-

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসায় সম্মেলন ২০২১ ভার্চুয়াল প্লাটফর্মে গতকাল শনিবার শেষ হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মো: আনোয়ারুল আজিম আরিফ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। ব্যবসায় সম্মেলনে ২০২১ সালের জন্য ব্যাংকের কর্মকৌশল, বাস্তবায়ন, বিগত বছরের মূল্যায়ন প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করা হয়।
প্রফেসর মো: আনোয়ারুল আজিম আরিফ তার বক্তব্যে বলেন, বর্তমানে বাংলাদেশসহ সারা বিশ্ব ভয়াবহ সঙ্কটের মধ্য দিয়ে অতিক্রম করছে। চ্যালেঞ্জ মোকাবেলা করতে বিশ্বের সাথে তালমিলিয়ে আমাদেরকে আধুনিক ও প্রযুক্তিনির্ভর সেবা অন্তর্ভুক্ত করে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে হবে। তিনি ব্যাংকের প্রযুক্তিনির্ভর সেবা আরো সম্প্রসারণের পরামর্শ দেন। কাজী ওসমান আলী তার বক্তব্যে বলেন, কোভিড-১৯-এর কারণে পরিবর্তিত পরিস্থিতি মোকাবেলায় আমরা ক্রমেই ডিজিটাল ট্রান্সফরমেশনের দিকে এগিয়ে যাচ্ছি।
ব্যাংকের আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবার আওতা বাড়ানো হয়েছে। চালু করা হয়েছে ই-অ্যাকাউন্ট সেবা। শিগগিরই আরো কিছু প্রযুক্তিনির্ভর সেবা চালু করা হবে।
ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং দেশব্যাপী বিস্তৃত ১৬৮টি শাখার ব্যবস্থাপক ও ৬৩টি উপশাখার ইনচার্জ ব্যবসায় সম্মেলনে যোগ দেন।

 


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল