২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`

জয়নাল হাজারীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিলেন চেয়ারম্যান ও পৌরমেয়র

-

জীবনের নিরাপত্তা চেয়ে ও জয়নাল হাজারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ছাগলনাইয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। অপর দিকে, একই শঙ্কায় ব্যবস্থা নিতে সোনাগাজী থানায় জয়নাল হাজারীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন সোনাগাজী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন।
জানা গেছে, গত ১ আগস্ট বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের জড়িয়ে জয়নাল হাজারীর ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য তারা দেখেন ও শোনেন। নিজেরা উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়র হওয়ায় উন্নয়ন কর্মকাণ্ড দেখার জন্য বিভিন্ন স্থানে তাদের যেতে হয় বলে অভিযোগে উল্লেখ করেন তারা। জয়নাল হাজারীর নির্দেশে সন্ত্রাসীরা তাদের খুন, জখন করতে পারে এমন আশঙ্কা করে জয়নাল হাজারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আবেদন করেছেন।
ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল গতকাল বলেছেন, জয়নাল হাজারীর অপরাজনীতির শিকার হয়ে অনেক মায়ের বুক খালি হয়েছে। তার অন্যায়-অবিচারকে সমর্থন না করায় ছাত্ররাজনীতি করার সময় তিনি আমাকে দু-দফায় মৃত্যুদণ্ড দিয়েছিলেন। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে দেশের মধ্যে ফেনী উন্নয়ন ও শান্তির মডেল হিসেবে স্বীকৃত। জয়নাল হাজারী শান্তির জনপদ ফেনীকে অশান্ত করার পাঁয়তারা করছেন বলেও তার অভিযোগ।
ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহম্মদ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ প্রাথমিকের ক্লাস ৮টায় মৌলভীবাজারে কালবৈশাখীতে উপড়ে গেছে বহু গাছপালা শতাধিক বাড়িঘর বিধ্বস্ত বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যম নিষেধাজ্ঞায় সাংবাদিক নেতৃবৃন্দের প্রতিবাদ জামালপুরে শুকিয়ে গেছে নদীনালা-খালবিল-জলাশয় সড়ক দুর্ঘটনায় ৭ মাসের শিশুসহ নিহত ৫ সীমান্তে হত্যার ঘটনা আর না হওয়ার আশ্বাস বিএসএফের ক্ষমতার জন্য বিদেশী প্রভুদের দাসত্ব করে বিএনপি : ওবায়দুল কাদের উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ফতুল্লায় ৮৩০ শ্রমিকের বিরুদ্ধে মামলা যশোর কেন্দ্রীয় কারাগারে হাজতিদের দুই গ্রুপের ধাওয়া-পাল্টাধাওয়া সরকারের ভেলকিবাজিতে বাংলাদেশ এখন মৃত্যু উপত্যকা : রিজভী

সকল