১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


পরীমণি-শরিফুল রাজের প্রথম ঈদ কক্সবাজারে

বিয়ের পর পরীমণি-শরিফুল রাজ প্রথম ঈদ করলেন কক্সবাজারে - ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজ দম্পতির প্রথম ঈদ এটি। পরিকল্পনামতো বিয়ের পর প্রথম ঈদ কক্সবাজারেই করলেন তারা।

ঈদকে ঘিরে ভিন্ন পরিকল্পনা ছিল দু’জনেরই। পরীমণির ইচ্ছা ছিল কক্সবাজারে প্রথম ঈদ করবেন। জীবনসঙ্গীর আশা পূরণ করেছেন রাজ। ঈদের আগের দিনই সমুদ্র সৈকতে চলে এসেছেন এই জুটি। উঠেছেন সমুদ্রশহর কক্সবাজার হিমছড়ির ‘মুন নেস্ট’ রিসোর্টে।

পরী তার অফিসিয়াল ফেসবুক থেকে সেই রিসোর্টের ভেতরকার বেশকিছু ছবি আপলোড করেছেন। নানা শামসুল হক ও স্বামী রাজের আরো একটি ছবি আপলোড করে লিখেছেন ‘ঈদ মোবারক’।

ছবি দেখে বোঝা যাচ্ছে, জমিয়ে ঈদের আনন্দ করছেন দু’জনে। বিবাহিত জীবনের প্রথম ঈদটা আমোদেই কাটছে পরীর।

ঈদের ছুটি কাটিয়ে শিগগির ঢাকায় ফিরবেন রাজ-পরী। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার কিছু কাজও করবেন। আর ক’দিন পরেই পরী-রাজের সংসারে আসবে নতুন অতিথি।


আরো সংবাদ



premium cement
পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী রাণীনগরে নদীতে ডুবে জেলের মৃত্যু

সকল