২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে স্বামীকে হত্যার দায়ে গৃহবধূ গ্রেফতার

নোয়াখালীতে স্বামীকে হত্যার দায়ে গৃহবধূ গ্রেফতার - নয়া দিগন্ত

নোয়াখালীর চাটখিলে ওমান প্রবাসী স্বামীকে হত্যার দায়ে সোনিয়া নামে এক গৃহবধূকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে গ্রেফতার গৃহবধূকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, শুক্রবার তাকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর রামদেবপুর গ্রামের ঘাসি বাড়ির মোহাম্মদ উল্যার ছেলে ইলিয়াছ হোসেনের (৩৫) সাথে সাত বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় ফেনী জেলার ছাগলনাইয়ার পাঠান নগর ইউনিয়নের পশ্চিম পাঠানগড় গ্রামের ইভু ভেন্ডার বাড়ির আহসান উল্যার মেয়ে সোনিয়া সাথে। এরই মাঝে তাদের দুই সন্তান হয়। ওমান প্রবাসী ইলিয়াছ গত ৪ ফেব্রুয়ারি দেশে আসেন। ছুটি শেষে রোজার ঈদের পরে আবারো তার ওমান যাওয়ার কথা। সোনিয়া তার স্বামীর ভাইদের সাথে চলা-ফেরা পছন্দ করতেন না। শুক্রবার জুমার নামাজ পড়ে ইলিয়াছ বড় ভাই আব্দুল মতিনের সাথে বাড়িতে ফেরেন। এ নিয়ে ঘরে ঢুকলে ইলিয়াছের বাকবিতণ্ডা হয় সোনিয়ার। পরে তাদের মধ্যে হাতাহাতির শুরু হয়। একপর্যায়ে সোনিয়া স্বামীর অন্ডকোষ টিপে ধরলে সে অজ্ঞান হয়ে যান। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় গৃহবধূ সোনিয়াকে গ্রেফতার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এমদাদুল হক বলেন, স্বামী হত্যার দায়ে স্ত্রী সোনিয়াকে গ্রেফতার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল মতিন মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement