২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বিটিভি বিতর্কে চ্যাম্পিয়ন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়

বিটিভি বিতর্কে চ্যাম্পিয়ন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় - ছবি : সংগৃহীত

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) মা ও শিশুবিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়। বির্তক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন বিদ্যালয়ের সোনিয়া রহমান, শায়েরী আজমেরী রোদসী ও অদিতি দেব।

গতকাল শুক্রবার বেলা ১১টায় বাংলাদেশ টেলিভিশন ভবনে বির্তক প্রতিযোগীতায় ঢাকার সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজকে হারিয়ে বিজয়ী হয়েছেন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়। বির্তকের ফাইনাল রাউন্ডে নির্ধারিত প্রস্তাব ছিল ‘আইনের কঠোর প্রয়োগই শিশু ও নারী নির্যাতন রোধ করতে পারে’।

‘আইনের কঠোর প্রয়োগই শিশু ও নারী নির্যাতন রোধ করতে পারে’ এ বিতার্কিক দলের শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন দলনেতা অদিতি দেব। বিতর্কটি উপভোগ করার জন্য এবং বিতার্কিকদের উৎসাহিত করার জন্য বিটিভিতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সাংসদ বি এম ফরহাদ হোসেন সংগ্রাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম, সহকারি শিক্ষক লিটন চন্দ্র বিশ্বাস, পলাশ চন্দ্র মজুমদার, মাধুরীলতা দাস।


আরো সংবাদ



premium cement
ইউরোপে চীনের গুপ্তচরবৃত্তি বাড়ার অভিযোগ ফিলিপাইনে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিতের ঘোষণা বিএনপি গরিবের পাশে দাঁড়ায় আর আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক চট্টগ্রাম ও সিলেট বিভাগে বৃষ্টির পূর্বাভাস সেন্ট লুইসে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে আটক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন গাজা বিষয়ক সম্মেলনে আতিথেয়তা করবে সৌদি আরব চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল

সকল