১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


বিটিভি বিতর্কে চ্যাম্পিয়ন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়

বিটিভি বিতর্কে চ্যাম্পিয়ন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় - ছবি : সংগৃহীত

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) মা ও শিশুবিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়। বির্তক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন বিদ্যালয়ের সোনিয়া রহমান, শায়েরী আজমেরী রোদসী ও অদিতি দেব।

গতকাল শুক্রবার বেলা ১১টায় বাংলাদেশ টেলিভিশন ভবনে বির্তক প্রতিযোগীতায় ঢাকার সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজকে হারিয়ে বিজয়ী হয়েছেন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়। বির্তকের ফাইনাল রাউন্ডে নির্ধারিত প্রস্তাব ছিল ‘আইনের কঠোর প্রয়োগই শিশু ও নারী নির্যাতন রোধ করতে পারে’।

‘আইনের কঠোর প্রয়োগই শিশু ও নারী নির্যাতন রোধ করতে পারে’ এ বিতার্কিক দলের শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন দলনেতা অদিতি দেব। বিতর্কটি উপভোগ করার জন্য এবং বিতার্কিকদের উৎসাহিত করার জন্য বিটিভিতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সাংসদ বি এম ফরহাদ হোসেন সংগ্রাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম, সহকারি শিক্ষক লিটন চন্দ্র বিশ্বাস, পলাশ চন্দ্র মজুমদার, মাধুরীলতা দাস।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে যানবাহন থেকে চাঁদা তোলা চক্রের ২১ সদস্য গ্রেফতার কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ সরকার সহিংসতা করে দায় বিএনপির ওপর চাপিয়েছে : নজরুল ইসলাম খান দুর্নীতির অভিযোগে শেরপুর পৌরসভায় আরো ২ জন সাময়িক বরখাস্ত নির্বাচন পরবর্তী সহিংসতায় বেলকুচিতে নিহত ১ এসএসসি পাশ করেছে মোটরসাইকেল না পেয়ে আত্মহত্যাকারী সোহান বজ্রপাত প্রতিরোধে বাংলাদেশকে সহায়তা দেবে ফ্রান্স লিফটে আটকে রোগীর মৃত্যু : স্বজনদের বিরুদ্ধে দরজা ধাক্কা দেয়ার অভিযোগ মিয়ানমার সীমান্তে স্থিতিশীল অবস্থা ফিরিয়ে আনতে বিজিবি কাজ করেছে : মহাপরিচালক ৫৭ বছর বয়সে ট্রাফিক পুলিশের এসএসসি পাস নানার বাড়িতে এসএসসি পাসের মিষ্টি দিয়ে বাড়ি ফেরা হলো না চঞ্চলের

সকল