২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


চাটখিলে অজ্ঞান পার্টির খপ্পরে দলিল লেখক

- ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর চাটখিল উপজেলায় অজ্ঞান পার্টির খপ্পরে পরে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এক দলিল লেখক। বুধবার চাটখিলে হালিমা দিঘীর পাড়ে এই ঘটনা ঘটে।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দলিল লেখক মো. শফিক উল্লাহ পাটোয়ারী (৭৫) চাটখিল উপজেলার হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউনিয়নের বক্তারপুর হাজিবাড়ির বাসিন্দা।

বর্তমানে তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, বয়োবৃদ্ধ শফিক উল্লাহ মোল্লার হাটখোলায় নবনির্মিত মসজিদের ক্যাশিয়ার। মসজিদের নির্মাণ কাজের জন্য চাটখিল ইসলামী ব্যাংক থেকে টাকা তুলতে বুধবার চাটখিল আসেন তিনি। পরে ব্যাংক থেকে ৮২হাজার ৪শত টাকা উত্তোলন করেন।

ব্যাংক থেকে বের হলে অজ্ঞাতনামা দুই ব্যক্তি কৌশলে শফিক উল্লাহকে হালিমা দিঘীর পাড় নিয়ে যায়। সেখানে এক হোটেলে বসে তিনিসহ অজ্ঞাতনামা ওই ব্যক্তিরা জুস পান করে। জুস পান শেষে অজ্ঞাতনামা ব্যক্তিরা চলে গেলেও শফিক উল্লাহ কিছুক্ষণ বসে থাকেন এবং এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়ে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠান।

শফিক উল্লাহর মেয়ে জানান, তার বাবা ব্যাংক থেকে টাকা তুলে তার স্বামীর বাড়ি চাটখিল পৌরসভার ছয়ানীটবগায় যাওয়ার কথা ছিলো। কিন্তু যথাসময়ে তিনি না যাওয়াতে বাবার মোবাইলে বারবার ফোন দেন তিনি। কিন্তু বাবা ফোন রিসিভ করেননি।

অনেকক্ষণ পর ফোন রিসিভ করে অপরিচিত একজন তাকে জানান, তার বাবা অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে আছে দেখে তারা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসেছেন।


আরো সংবাদ



premium cement