১৩ মে ২০২১
`

নোয়াখালীতে ২৮ কোটি টাকার ঋণখেলাপির মামলায় প্রাবসী কারাগারে

-

নোয়াখালীর সেনবাগে ওয়ান ব্যাংকের সাড়ে ২৮ কোটি টাকা ঋণখেলাপির মামলায় প্রবাসী নুর আলম সবুজকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে রোবার দুপুর আড়াইটার দিকে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, প্রবাস থেকে দেশে ফেরার পর বিমানবন্দর পুলিশের সহযোগিতায় সেনবাগ থানার এসআই সবুজ চন্দ্র পাল তাকে গ্রেফতার করেন।

পুলিশ জানায়, ২০১৯ সালে নোয়াখালীর একটি আদালতে নুর আলম সবুজের বিরুদ্ধে ওয়ান ব্যাংক ২৮ কোটি ৫৭ লাখ টাকা ঋণ খেলাপির মামলা দায়ের করে। ওই বছর আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। কিন্তু তিনি দীর্ঘদিন প্রবাসে অবস্থান করছিলেন। রোববার দেশে আসছে এমন খবর পেয়ে পুলিশ তাকে বিমানবন্দর থেকে গ্রেফতার করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতার নুর আলম সবুজ সেনবাগ উপজেলার সাদেকপুরের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন।



আরো সংবাদ


কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস ঈদ উদযাপন যাতে করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির উপলক্ষ না হয়ে উঠে : প্রধানমন্ত্রী করোনা : ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর পয়েন্ট হারাল বাংলাদেশ গণজমায়েত এড়িয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান প্রধানমন্ত্রীর

সকল