২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ২৮ কোটি টাকার ঋণখেলাপির মামলায় প্রাবসী কারাগারে

-

নোয়াখালীর সেনবাগে ওয়ান ব্যাংকের সাড়ে ২৮ কোটি টাকা ঋণখেলাপির মামলায় প্রবাসী নুর আলম সবুজকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে রোবার দুপুর আড়াইটার দিকে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, প্রবাস থেকে দেশে ফেরার পর বিমানবন্দর পুলিশের সহযোগিতায় সেনবাগ থানার এসআই সবুজ চন্দ্র পাল তাকে গ্রেফতার করেন।

পুলিশ জানায়, ২০১৯ সালে নোয়াখালীর একটি আদালতে নুর আলম সবুজের বিরুদ্ধে ওয়ান ব্যাংক ২৮ কোটি ৫৭ লাখ টাকা ঋণ খেলাপির মামলা দায়ের করে। ওই বছর আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। কিন্তু তিনি দীর্ঘদিন প্রবাসে অবস্থান করছিলেন। রোববার দেশে আসছে এমন খবর পেয়ে পুলিশ তাকে বিমানবন্দর থেকে গ্রেফতার করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতার নুর আলম সবুজ সেনবাগ উপজেলার সাদেকপুরের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল