৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় যুবককে খুন

-

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রেমের অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় এক যুবককে ডেকে নিয়ে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে পৌরশহরের দেবগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম রাজু মিয়া (২০)। নোয়াখালীর রামগতি উপজেলার চরজগবন্ধু গ্রামের আলমগীর মিয়ার ছেলে তিনি। রাজু দেবগ্রাম এলাকার দুলাল মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। রাজুর হত্যাকারী শুভ (১৯) একই এলাকার শেখ রেজাউল করিমের বাড়ির ভাড়াটিয়া। তিনি ভ্যানচালক মহিউদ্দিন মিয়ার ছেলে।

এ হত্যার ঘটনায় মূল হোতা শুভ পলাতক থাকলেও তার মা শাহনাজ বেগম (৩৫) ও প্রেমিকাসহ (১৮) ছয়জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে বাড়ি ফিরছিলেন রাজু মিয়া। এ সময় বাড়ির কাছ থেকে তাকে ডেকে নিয়ে যায় শুভ নামের ওই যুবক। দেবগ্রামের স্টিলব্রিজ এলাকার নির্জন স্থানে নিয়ে কিছু বুঝে ওঠার আগেই রাজুকে ছুরিকাঘাত করে শুভ। এতে গুরুতর আহত হন রাজু। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নিয়ে যাওয়ার পথে আশুগঞ্জ এলাকায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

প্রতিবেশী ভাড়াটিয়া স্বামী পরিত্যাক্তার সঙ্গে শুভর অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় রাজুকে হত্যা করা হয়েছে বলে নিহতের স্বজনরা জানিয়েছেন।

নিহতের মা মনোয়ার বেগমের অভিযোগ, তিন মাস আগে পাশের বাড়ির এক মেয়ের সাথে রাতে শুভ অনৈতিক সম্পর্কে লিপ্ত হয়। এ সময় রাজু তা দেখে ফেলে। এ নিয়ে শুভর সাথে রাজুর কথা কাটাকাটি হয়। তিনি বলেন, ‘এর জেরেই আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমি ছেলে হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।’

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রসুল আহমদ নিজামী জানান, হত্যার ঘটনায় সন্দেহভাজনদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, মামলা প্রক্রিয়াধীন। তিনি আরো জানান, অভিযুক্ত শুভকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি

সকল