২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

উখিয়ায় প্যানেল চেয়ারম্যানসহ দু’জন আটক, ৫০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

-

কক্সবাজারের উখিয়ার বালুখালী এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন র‍্যাব-১৫। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ অভিযান চালানো হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৫০ লক্ষ টাকা বলে জানিয়েছে র‍্যাব।

আটককৃতরা হলেন, একটি অনলাইন নিউজ পোর্টালের পরিচালক, পালংখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান বালুখালী পূর্ব পাড়া এলাকার মৃত নজির আহমদ চৌধুরীর ছেলে নুরুল আবছার চৌধুরী (৩৫) এবং ২নং ওয়ার্ডের মরহুম ইসলাম মিয়ার ছেলে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উখিয়া উপজেলা শাখার অর্থ সম্পাদক নুরুল আলম চৌধুরী (৫১)।

র‍্যাব-১৫’র সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে জনৈক নুরুল আবছার চৌধুরী বসতঘরের সামনে মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে এ সংবাদে ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করা হয়েছে। পরবর্তীতে তাদের তল্লাশি করে একটি ব্লাংঙ্ক চেক, সাক্ষরকৃত ৬ লক্ষ টাকার ব্যাংক চেক, ৩টি এটিএম কার্ড ও ২টি সাক্ষরকৃত ব্লাঙ্ক স্ট্যাম্প এবং ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

পরে ধৃত আসাইমকে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ব্যবসার সাথে জড়িত। উখিয়া-টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

তিনি আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement