০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


ব্রাহ্মণবাড়িয়ার চিফ ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

-

ব্রাহ্মণবাড়িয়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আল আমিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন কার্যালয়ে আসা রিপোর্টে তাদের নমুনা পরীক্ষার ফলাফলে কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে। রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা এক হাজার ১৭৮ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে মারা গেছেন ২০ জন।

ডা. একরাম উল্লাহ বলেন, শনিবার রাতে আমাদের কাছে ৪৭৪টি নমুনার রিপোর্ট এসেছে। এর মধ্যে ৫৮টি রিপোর্ট পজিটিভ। নতুন আক্রান্ত ৫৮ জনের মধ্যে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রয়েছেন। বর্তমানে তারা দুইজন হোম আইসোলেশনে আছেন। আক্রান্ত বাকিদের আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, শনিবার পর্যন্ত জেলায় ১০ হাজার ৯৭৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে নয় হাজার ৯৭৯ জনের নমুনার রিপোর্ট এসেছে। আক্রান্তদের মধ্যে ৯০৬ জন আইসোলেশনে আছেন। আর সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ২৫২ জন।


আরো সংবাদ



premium cement
মুক্তিযুদ্ধের বুনিয়াদ ঠিক রেখে দেশের প্রতি সর্বোচ্চ আনুগত্য দেখাতে হবে : তথ্য প্রতিমন্ত্রী বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের উপরে কর চাপ কমবে ইসতিসকার নামাজে বাধা ও গ্রেফতারের নিন্দা জামায়াতের লাশ ও কঙ্কাল চুরির বিরুদ্ধে ব্যবস্থা নিতে হাইকোর্টের রুল ব্যারিস্টার খোকনকে আইনজীবী ফোরাম থেকে অব্যাহতির আদেশ প্রত্যাহার কুবিতে সহকারী প্রক্টর ও হল প্রাধ্যক্ষের পদত্যাগ ঢাবিতে প্রতি বছর বৃত্তিসহ ভর্তির সুযোগ পাবে ২০ ফিলিস্তিনি সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ বাকিতে চিপস-সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা হবিগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড হিটস্ট্রোক থেকে বাঁচুন

সকল