২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ভান্ডারিয়ায় ৬০ হাজার পরিবারে মিরাজুল ইসলামের ইফতার সামগ্রী উপহার

ভান্ডারিয়ায় ৬০ হাজার পরিবারে মিরাজুল ইসলামের ইফতার সামগ্রী উপহার - সংগৃহীত

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে পিরোজপুরের ভান্ডারিয়ায় বিভিন্ন শ্রেণি-পেশার ৬০ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রীসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দেয়া হচ্ছে।

বাংলাদেশের নির্বাচিত শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামের উদ্যোগে ব্যক্তিগত অর্থায়নে প্রতি বছরের ন্যায় উপজেলায় সাতটি ইউনিয়নে ৬৩ ওয়ার্ডে প্রতি ঘরে ঘরে ইফতার সামগ্রী উপহার পৌঁছে দেয়া হচ্ছে।

মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় ইফতার সামগ্রী পৌঁছে দেয়ার কাজে সহায়তা করছেন স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের স্বেচ্ছাসেবীগণ। ইফতারের প্রতিটি প্যাকেটে রয়েছে তেল, চিড়া, বুট, সেমাই, খেজুর, দুধ, চিনিসহ ১১ ধরনের ইফতার ও খাদ্য সামগ্রী।

ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম বলেন, আমি এবং আমার পরিবার সব সময় ভান্ডারিয়ার মানুষের পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো। বৈশ্বিক আর্থিক সংকটের বাস্তবতায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে উপজেলাবাসীর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। কোভিডকালীন সময়ও আমাদের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে। রমজান মাসে সবাই যাতে নির্ভিগ্নে রোজা রাখতে পারে সেই দিকে লক্ষ্য রেখে প্রত্যেক মানুষের ঘরে ঘরে মধ্যে ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। এ ধরনের মানবিক কাজ আমাদের চলমান থাকবে।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে উপজেলার প্রায় ৬০ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রীসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিয়েছিলে উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম।


আরো সংবাদ



premium cement