২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বরগুনার আমতলীতে ৩ গরুচোর গ্রেফতার

- প্রতীকী ছবি

বরগুনার আমতলীতে তিন গরুচোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (০১ অক্টেবর) পুলিশ গ্রেফতারকৃতদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এর আগে শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, উপজেলায় গত তিন মাস ধরে গরু চুরি বৃদ্ধি পায়। গরু চোরের যন্ত্রনায় অতিষ্ঠ সাধারণ মানুষ। চুরি হওয়া গরু উদ্ধার এবং চোর গ্রেফতারে ওঠেপড়ে লাগে পুলিশ। আমতলী থানার এস আই মো: সিদ্দিকুর রহমানের নেতৃত্বে শুক্রবার উপজেলার দক্ষিণ তক্তাবুনিয়া আবাসন থেকে জব্বার হাওলাদারকে (৪২) গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে চাওড়া ইউনিয়নের মধ্য চন্দ্রা গ্রামে অভিযান চালিয়ে জলিল হাওলাদারের গোয়ালঘর থেকে তিনটি গরু উদ্ধার এবং জলিল হাওলাদার (৪০) ও রিয়াজ গাজীকে (৩৫) গ্রেফতার করা হয়। এ ঘটনায় গরুর মালিক মামুন হাওলাদার তাদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

আমতলী থানার এসআই মো: সিদ্দিুকর রহমান বলেন, চোর জব্বার হাওলাদারের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনটি গরু উদ্ধার ও দু’চোরকে গ্রেফতার করা হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রনজিত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত চোর তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল