২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

বরগুনার আমতলীতে ৩ গরুচোর গ্রেফতার


বরগুনার আমতলীতে তিন গরুচোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (০১ অক্টেবর) পুলিশ গ্রেফতারকৃতদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এর আগে শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, উপজেলায় গত তিন মাস ধরে গরু চুরি বৃদ্ধি পায়। গরু চোরের যন্ত্রনায় অতিষ্ঠ সাধারণ মানুষ। চুরি হওয়া গরু উদ্ধার এবং চোর গ্রেফতারে ওঠেপড়ে লাগে পুলিশ। আমতলী থানার এস আই মো: সিদ্দিকুর রহমানের নেতৃত্বে শুক্রবার উপজেলার দক্ষিণ তক্তাবুনিয়া আবাসন থেকে জব্বার হাওলাদারকে (৪২) গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে চাওড়া ইউনিয়নের মধ্য চন্দ্রা গ্রামে অভিযান চালিয়ে জলিল হাওলাদারের গোয়ালঘর থেকে তিনটি গরু উদ্ধার এবং জলিল হাওলাদার (৪০) ও রিয়াজ গাজীকে (৩৫) গ্রেফতার করা হয়। এ ঘটনায় গরুর মালিক মামুন হাওলাদার তাদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

আমতলী থানার এসআই মো: সিদ্দিুকর রহমান বলেন, চোর জব্বার হাওলাদারের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনটি গরু উদ্ধার ও দু’চোরকে গ্রেফতার করা হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রনজিত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত চোর তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল