০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


মঠবাড়িয়ায় নারীর গলিত লাশ উদ্ধার

মঠবাড়িয়ায় নারীর গলিত লাশ উদ্ধার
- ছবি : সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়ায় নদীর পাড় থেকে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার তুষখালী ইউনিয়নে জানখালী (ভাইজোড়া) গ্রামের আকরাম মিয়ার ইট ভাটার পশ্চিম পাশে নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারনা, হাত বেঁধে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে লাশ নদীতে ভাষিয়ে দেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মো: ইব্রাহীম ঘটনাস্থল পরিদর্শণ করে জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশের কুইক রেসপন্স টিমসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

তিনি আরো জানান, চার ফুট উচ্চতার ওই নারীর মুখমন্ডল বিকৃত করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই আসল রহস্য জানা যাবে। এ নারীর পরিচয় জনার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক

সকল