০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


বসতঘরে ঢুকে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগে মামলা

বসতঘরে ঢুকে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগে মামলা - নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্বশত্রুতার জেরে গভীর রাতে বসতঘরে ঢুকে লুটপাট ও চার সন্তানের জননীকে শ্লীলতাহানি ও পিটিয়ে জখমের অভিযোগে থানায় মামলা হয়েছে। রোববার রাতে আহত ওই গৃহবধূ শুভ শিকদারকে (২৫) প্রধান করে মোট ৯ জনের নামে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

মামলা ও আহত সূত্রে জানা যায়, আহত গৃহবধুর স্বামীর সাথে প্রতিবেশী শুভ শিকদারসহ অন্য আসামিদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় শুক্রবার রাতে আসামিরা দেশীয় অস্ত্র ও লোহার রড নিয়ে বসতঘরে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট করে এতে বাধা দিলে আসামিরা আমার (ওই গৃহবধু) শ্লীলতাহানির চেষ্টা করেন।

এ সময় চিৎকার দিলে লোহার রড দিয়ে পিটিয়ে আমাদের মাথায় মারাত্মক জখম করেন। এবং আমার ছেলের স্ত্রী ও মেয়েদের গলায় থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নেয় এবং মারধর করে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়ন। পরে স্থানীয়রা এসে আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ছেলের স্ত্রী ও মেয়েদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। ওই গৃহবধুর মাথার জখম গুরুতর হওয়ায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জ মো. মাসুদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement