০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


আগৈলঝাড়ায় শত্রুতার জেরে খামারের ১১০টি হাঁসের মৃত্যু

-

বরিশালের আগৈলঝাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক খামারে বিষ প্রয়োগ করায় ১১০টি ডিম পাড়া হাঁস মারা গেছে। এ ঘটনায় বুধবার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এসআই জসীম উদ্দিন বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। ভূক্তোভোগী খামারি রনজিত অধিকারি উপজেলার পূর্ব পয়সা গ্রামের মৃত রবীন্দ্রনাথ অধিকারির ছেলে।

রনজিতের থানায় দায়ের করা অভিযোগের সূত্রে জানা গেছে, তিনি ধার-দেনা করে নিজের মাছের ঘেরের সাথে হাঁসের খামার গড়ে তুলেছিলেন। অন্য দিনের মতো বুধবার সকালে তিনি খামারের হাঁসগুলোকে খাবার দিয়ে অন্য কাজের জন্য বের হন। তিনি দুপুরে তার খামারে গিয়ে হাঁসগুলো ঝিমুতে দেখতে পান। চিকিৎসক ডাকার আগেই অল্প সময়ের মধ্যে তার চোখের সামনে খামারের ডিমপাড়া ১১০টি হাঁস মারা যায়।

তিনি অভিযোগে বলেন, তার সাথে পূর্ব শত্রুতার জের ধরেই হাঁসের খাবারের সাথে প্রতিপক্ষ দুস্কৃতিকারীরা বিষ প্রয়োগ করে হাঁসগুলো মেরে ফেলেছে। এ ঘটনায় রনজিত অধিকারি বুধবার রাতেই অজ্ঞাতনামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এসআই জসীম উদ্দিন গতকাল বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
মুন্সিগঞ্জে লরিচাপায় এক পরিবারের ৩ জন নিহত আড়াইহাজারে মুরগি রান্নাকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ চীন কিভাবে ইরানকে নিষেধাজ্ঞা মোকাবেলায় সাহায্য করছে হবিগঞ্জে এপেক্স শো-রুমে আগুন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের দল ঘোষণা পশ্চিমি রাষ্ট্রগুলো সরাসরি সম্পৃক্ত হলে রাশিয়া ইউক্রেন যুদ্ধ তীব্রতর করতে পারে চলমান তাপপ্রবাহের শেষ দিন আজ! ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের দাবি মেনে নিলো দুটি মার্কিন বিশ্ববিদ্যালয় গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব ‘ইতিবাচক মনোভাব’ নিয়ে বিবেচনা করছে হামাস ই-ফাইলিং এবং ই-রিটার্ন : একটি ঝামেলা-মুক্ত কর-মওসুম এক যুগের অপেক্ষা ঘোচাল কলকাতার

সকল