১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


আড়াইহাজারে মুরগি রান্নাকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

- ছবি : প্রতীকী

আড়াইহাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোলনাহার (২৫) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

শুক্রবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী পূর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত গোলনাহার একই গ্রামের মরহুম রহিম মিয়ার মেয়ে এবং রিপন মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৯টার দিকে ওই গৃহবধূর (গোলনাহার) শ্বশুর বাড়িতে মুরগি রান্নাকে কেন্দ্র করে দেবর আরিফ ও স্বামীর (রিপন) সাথে ঝগড়ার সময় চুলের মুঠি ধরে মারপিট করলে গোলনাহার গুরুতর আহত হন। স্বজনরা উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত গোলনাহারের ভাই আব্দুল হক জানান, সাত থেকে আট বছর আগে তার বোন গোলনাহারের সাথে একই গ্রামের রাজ্জাকের ছেলে রিপনের বিয়ে হয়। এরপর থেকে বিভিন্নভাবে তাকে নির্যাতন করতো। যৌতুকের জন্য এর আগেও কয়েকবার মারধর করা হয়েছে। আমি এর বিচার চাই।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ ঘটনা নিশ্চিত করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
‘সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির রাশিয়া-ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে : ইরান আড়াইহাজারে ট্রাকচাপায় যুবকের মৃত্যু তালাকপ্রাপ্ত বাবা-মায়ের যৌথ হেফাজতে থাকতে পারবে সন্তান, জাপানে বিল পাস কালিহাতীতে বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের আগুন নিয়ন্ত্রণে টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ৭ বেনাপোল ঘিবা সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার কালে মিয়ানমার নাগরিকসহ আটক ৪ যে কারণে ব্রিটেন থেকে ফিরতে হবে বহু বাংলাদেশীকে মেসি-বার্সা চুক্তির সেই বিখ্যাত টিস্যু বিক্রি হলো ১১ কোটি টাকায় রাঙ্গামাটিতে প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ কর্মীসহ নিহত ২

সকল