৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


স্ত্রীর হতে স্বামী খুন সহযোগী ২ প্রেমিক

স্ত্রী ও তার পরকীয়া প্রেমিকের হাতেই খুন হয় বরগুনার সেই ডিম বিক্রেতা ! - নয়া দিগন্ত

ডিমের ব্যবসা করতেন সোহরাব হাওলাদার। ভালোই চলছিল সংসার। কিন্তু স্ত্রী হালিমা বেগমের (৫০) পরকীয়ার বলি হলেন তিনি। নির্মম এ ঘটনাটি ঘটেছে বরগুনার বেতাগীতে। পুলিশের হাতে আটক স্ত্রী ও তার সহযোগী পরকীয়া দুুই প্রেমিক সুলতান হাওলাদার (৬০) ও মনির হাওলাদার (৩৬) ইতোমধ্যে আদালতে খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার মোকামিয়া ইউনিয়নের করুনা গ্রামের সোহরাব হাওলাদার চলতি বছরের ২৮ মে রাতে রহস্যজনকভাবে নিখোঁজ হন। পরেরদিন সন্ধ্যায় নিজ বাড়ির পাশের কচুক্ষেতে সোহরাবের লাশ পাওয়া যায়। পরে এ ঘটনায় নিহতের ছেলে আলামিন হাওলাদার বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে বেতাগী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তে এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ সোহরাব হাওলাদারের স্ত্রী হালিমা বেগমকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে অপর দুই সহযোগী সুলতান হাওলাদার ও মনির হাওলাদারকে গ্রেফতার করা হয়।

এ বিষয় বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসোন তপু বলেন, এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকা দু'জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষ আরো কেউ জড়িত থাকলে তাদেরকেও গ্রেফতার করা হবে। প্রাথমিক ধারণা মতে পরকীয়ার কারণে তাকে হত্যা করা হতে পারে। তবে এছাড়া অন্য কোনো কারণ আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল