১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


কোটালীপাড়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতি, গৃহিণীকে মারধরের অভিযোগ

-

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মালয়েশিয়া প্রবাসী ইলিয়াস হাওলাদারের নির্মাণাধীন বাড়িতে ডাকাতি হয়েছে। এ সময় ও বাড়ির ঘরে থাকা গৃহিণী রনি বেগমকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
আহত গৃহিণীকে পরের দিন সকালে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে বরিশাল পাঠানো হয়। এ বিষয়ে কোটালীপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কোটালীপাড়া থানার এসআই কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ডাকাত দল ঘর থেকে দুই লাখ টাকা, দুই ভরি স্বর্ণ ও চার ভরির উপরে রুপা এবং বিভিন্ন মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। ঘটনার সময় গৃহিণী রনি বেগম ডাকাত দলের মধ্যে মিলন কাজী নামে একজনকে চিনতে পারে বলে জানান। ডাকাতির ঘটনায় এলাকার কিছু ব্যক্তি সালিশ বৈঠকের চেষ্টা করে। তবে গৃহিণী রনি বেগম এ বিষয়ে কিছু জানেন না বলে জানান।
এ বিষয় উপজেলার বান্ধাবাড়ী ইউনিয়নের একনম্বর ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ জাকির মোল্লা বলেন, আমি এলাকার কয়েকজন মুরুব্বীকে নিয়ে বিষয়টি সালিশ বৈঠকের মাধ্যমে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়েছি।
এ বিষয় কোটালীপাড়া থানার এসআই কামরুল ইসলাম বলেন, বিষয়টি আমি তদন্ত করছি। এলাকার কিছু গণ্যমান্য ব্যক্তি বিষয়টি সমাধান করে দিবে জানিয়ে আমার কাছে সময় চেয়েছে।


আরো সংবাদ



premium cement